নাচলেন, গাইলেন, বানালেন রুটি, নৌসেনাদের সঙ্গে চুটিয়ে আড্ডা সলমনের

09:34 PM Aug 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই চমক দিতে দারুণ ভালবাসেন সলমন খান। শুধু ছবির পর্দায় নয়, বাস্তবেও সলমনের চমকের ফ্যান তাঁর অনুরাগীরা। আর এবার সলমন যা করলেন, তা রীতিমতো মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই তৈরি এই দিনকে উদযাপন করার জন্য। সলমনও এবার ঢুকে পড়লেন সেই তালিকায়। সম্প্রতি দেখা করলেন দেশের নৌসেনার আধিকারিকদের সঙ্গে। কাটালেন গোটা একটা দিন।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

এদিন সলমনকে দেখা গেল সাদা শার্ট, কালো ফরমাল প্যান্টে। সলমনের মাথায় ছিল কালো টুপি। টুপিতে লেখা ছিল সলমন। নেভি অফিসারদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিলেন সলমন। ঢুকলেন রান্না ঘরেও। বানালেন রুটি। শুধু তাই নয়, গানের তালে অফিসারদের সঙ্গে নাচলেনও সলমন। সলমনের এই ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। অনুরাগীরা এই ছবি দেখে সলমনের প্রশংসায় পঞ্চমুখ।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: অনুব্রতর গ্রেপ্তারির পরই স্বমহিমায় রুদ্রনীল, শোনালেন ‘অনুমাধব’ পার্ট টু]

প্রসঙ্গত, প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকেই বেশ মানসিক চাপে রয়েছেন বলিউডের ভাইজান। নিজের ও পরিবারের সুরক্ষা নিয়ে কোনও আপস করতে চাইছেন না তিনি। ইতিমধ্যেই নিজের কাছে বন্দুক রাখার ইচ্ছাপ্রকাশ করেছেন। এবার নাকি বুলেটপ্রুফ গাড়ি কিনলেন তিনি।

সূত্রের খবর, সলমনের মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গিয়েছে। তারপর থেকেই শোনা যাচ্ছে, বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি সলমনেরই। যদিও মডেলটি নতুন নয়। তবে আত্মরক্ষার স্বার্থেই তাঁর গ্যারেজে যুক্ত হয়েছে নতুন গাড়িটি। এই গাড়িতেই এখন যাতায়াত করবেন তিনি।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের পরই জানা গিয়েছিল সলমনকে (Salman Khan) প্রাণনাশের হুমকি চিঠি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল বলিউডের সুলতানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। এর আগে একাধিকবার সলমনকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছিল। দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। শুধু সলমন খান নয়, তাঁর বাবাকেও খুনের হুমকি দেওয়া হয় চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়।

সলমন ও তাঁর পরিবারের কাছ থেকে তোলা আদায় করার চেষ্টা চলছে, এমন কথাও শোনা গিয়েছে। সলমনের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সপ্তাহখানেক আগেই মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করেন সল্লু মিঞা। নিজের কাছে বন্দুক রাখার প্রস্তাব দেন তিনি। এবার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন তিনি। হুমকি চিঠির পর সলমন যে বেশ চাপেই রয়েছেন, এসব ঘটনাতে কিন্তু তেমনটাই স্পষ্ট।

[আরও পড়ুন: বিনামূল্যে শেখানো হবে ইংরেজি, জিয়াগঞ্জে কোচিং ক্লাস খুলতে চলেছেন অরিজিৎ সিং! ]

Advertisement
Next