ফেরেনি জ্ঞান, এখনও ভেন্টিলেশনে, সংকটজনক রাজু শ্রীবাস্তব

02:47 PM Aug 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা এখনও সংকটজনক। দিল্লি এইমসের তরফ থেকে জানানো হয়েছে, জ্ঞান ফেরেনি অভিনেতার। রাজু শ্রীবাস্তবকে রাখা হয়েছে ভেন্টিলেশনেই। চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন রাজু। চিকিৎসকরা জানিয়েছেন, রাজু শ্রীবাস্তবের বুকে দু’টি স্টেন্ট বসানো হয়েছে। রাজুর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তাঁর মস্তিষ্ক কাজ করছে না। সেই জন্যই ভেন্টিলেটরের সাহায্য নিতে হচ্ছে।

Advertisement

বুধবার হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। তাঁকে ভরতি করা হয় দিল্লির AIIMS-এ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হোটেলের জিমে এক্সারসাইজ করার সময়ই হৃদরোগে আক্রান্ত হন তিনি। লুটিয়ে পড়েন মাটিতে।

[আরও পড়ুন: ‘আমারও অনেক বান্ধবী আছে, তাঁরা কেউ অর্পিতার মতো নন’’ পার্থকে কটাক্ষ চিরঞ্জিতের ]

রাজু শ্রীবাস্তবের (Raju Srivastav) সেক্রেটারি ও পি আর অজিত সাক্সেনা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছিলেন রাজু। সকালে ঘুম থেকে উঠে হোটেলেরই জিমে যান। এক্সারসাইজ করছিলেন। হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকদের কথায়, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। আপাতত, অভিনেতাকে রয়েছেন চিকিৎসকদের কড়া নজরে।

Advertising
Advertising

স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে দারুণ জনপ্রিয় রাজু শ্রীবাস্তব। দেশে-বিদেশে শো করে বেড়ান তিনি। তবে শুধু স্ট্যান্ডআপ কমেডি নয়, সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন রাজু। স্বাভাবিকভাবেই রাজু শ্রীবাস্তবের শারীরিক অসুস্থতার খবর শুনে ভক্তদের মন খারাপ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার কুশল কামনা করেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: দেশে দেখানো যাবে না ‘লাল সিং চাড্ডা’! আমিরের ছবিকে বয়কটের ডাক হিন্দুত্ববাদী গোষ্ঠীর]

Advertisement
Next