shono
Advertisement

ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটের জেরে আরও বিপাকে! রণবীরের বাড়িতে মুম্বই পুলিশ

‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটটি করেছিলেন অভিনেতা।
Posted: 07:59 PM Aug 12, 2022Updated: 07:59 PM Aug 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটের বিড়ম্বনা কিছুতেই রণবীর সিংয়ের (Ranveer Singh) পিছু ছাড়ছে না। এবার অভিনেতার বাড়িতে পৌঁছে গেল মুম্বই পুলিশ (Mumbai Police)। অশালীনতার অভিযোগে অভিনেতার বিরুদ্ধে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই নোটিস দিতে বলিউডের ‘বাজিরাও’য়ের বাড়িতে যায় পুলিশ। 

Advertisement

‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে রাতারাতি শোরগোল ফেলে দিলেও, সেই ফটোশুটের জন্য একাধিক অভিযোগ উঠেছে রণবীরের বিরুদ্ধে।  মুম্বইয়ের চেম্বুর থানায় দায়ের করা অভিযোগে লেখা রয়েছে, এই ফটোশুটের মধ্যে দিয়ে রণবীর সিং মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন। এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে এই অভিযোগ দায়ের করা হয়েছে। আর সংক্রান্ত নোটিস দিতেই শুক্রবার অভিনেতার বাড়ি যান মুম্বই পুলিশের কর্মীরা।

[আরও পড়ুন: ফের রুদ্রনীলের কণ্ঠে ‘অনুমাধব দুই’ ছড়া, এবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ভিডিও]

জানা গিয়েছে, শুক্রবার যখন পুলিশকর্মীরা রণবীরের বাড়িতে যান অভিনেতা বাড়িতে ছিলেন না। শোনা গিয়েছে, রণবীর বাড়িতে না থাকায় নোটিসও দেওয়া হয়নি। আগামী ১৬ আগস্ট ফের অভিনেতার বাড়িতে যাবেন চেম্বুর থানার কর্মীরা। সেদিন নোটিস দেওয়া হবে। নোটিস অনুযায়ী, ২২ আগস্ট অভিনেতাকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর। 

এদিনের রণবীরের ফটোশুট নিয়ে কলকাতা হাই কোর্টেও অভিযোগ জানানো হয়েছে। আর তা করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। ম্যাগাজিনের জন্য করা রণবীরের নগ্ন ফটোশুটের ছবি যাতে বাংলায় বিশেষভাবে না ছড়ায়, সেই জন্য কলকাতা হাই কোর্টের হস্তক্ষেপ চেয়ে আবেদন জানিয়েছেন নাজিয়া। 

এদিকে ‘পেপার’ ম্যাগাজিনের নগ্ন ফটোশুট নিয়ে তর্ক-বিতর্কের মাঝেই ফের ক্যামেরার সামনে নগ্ন হওয়ার প্রস্তাব পেয়েছেন রণবীর। পেটা অর্থাৎ People for the Ethical Treatment of Animal-এর তরফ থেকে এসেছে এই প্রস্তাব দিয়ে একটি চিঠি পাঠানো হয়। চিঠিতে লেখা হয়, “পেপার ম্যাগাজিনে আপনার নগ্ন ফটোশুট দেখে দারুণ লেগেছে। তাই আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুট করুন। যেখানে মানুষকে উদ্ভুত করুন নিরামিষ খাবার খাওয়ার জন্য।” চিঠির সঙ্গে হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসনের ছবি উদাহরণ হিসেবেও পাঠিয়েছে পেটা। কারণ, পেটার হয়ে পামেলা একটি নগ্ন ফটোশুট করেছিলেন।

[আরও পড়ুন: ‘লাল সিং চড্ডা’ যেন ‘পিকে’রই ছায়া, নাম ভূমিকায় হতাশ করলেন আমির ]   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement