নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য, নেটিজেনদের রোষানলে সেলিব্রিটি ঘটক সীমা

08:33 PM Aug 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশি বয়সের প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) পাশে ছোটখাটো নিক জোনাসকে (Nick Jonas) মোটেও মানায় না। এমনই মন্তব্য করেছিলেন  সীমা তাপারিয়া (Sima Taparia)।  তাতেই নেটদুনিয়ার রোষানলে সেলিব্রিটি ঘটক। একের পর এক মন্তব্য করা হয়েছে তাঁর বিরুদ্ধে। শেয়ার করা হয়েছে মিম। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

 ২০১৮-র ১ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে বিয়ে করেছিলেন নিক আর প্রিয়াঙ্কা। একদিকে খ্রিস্টান আর একদিকে হিন্দু, এই দুই মতেই তিনদিন ধরে চলেছিল বিয়ের উৎসব। মুম্বইয়ে হয় রিসেপশন। সেখানে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রিয়াঙ্কার থেকে প্রায় ১১ বছরের ছোট নিক। তাতে অবশ্য কখনও দু’জনের ভালবাসায় প্রভাব পড়েনি। মেয়ে মালতীর জন্মের পর তা আরও বেড়েছে। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ফের রুদ্রনীলের কণ্ঠে ‘অনুমাধব দুই’ ছড়া, এবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ভিডিও]

সীমা তাপারিয়া মনে করেন, প্রিয়াঙ্কা ও নিকের বয়সের ফারাক অনেকটাই। তাই তাঁরা মোটেও ভাল জুটি নয়। প্রিয়াঙ্কার পাশে নিককে বেশ বাচ্চাই মনে হয় বলে মত প্রকাশ করেন তিনি। নেটফ্লিক্সে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং সিজন ২’ শো। সেখানেই এই মন্তব্য করেন সীমা। এতেই চটেছেন নেটিজেনরা। 

“যা সীমা কাকিমা বলবেন আমরা বিশ্বাস করব”, কটাক্ষ করে এমন মন্তব্য করা হয়েছে। একজনের মতে আবার, এমন কথা বেশিরভাগ ভারতীয় মায়েরাই বলবেন কারণ নিক ও প্রিয়াঙ্কা দু’জনেই সফল এবং একে অন্যকে ভালবাসেন। ‘ম্যাচমেকিং’য়ের এই শোকে দুর্নীতিগ্রস্ত বলেও কটাক্ষ করা হয়েছে। নিক-প্রিয়াঙ্কা সম্পর্ক নিয়ে মন্তব্য করার যোগ্য সীমা তাপারিয়া নয় বলেও মত প্রকাশ করা হয়েছে। নেটফ্লিক্সের শো নিয়েও ঠাট্টা-মশকরা করা হয়েছে। 

 

 

[আরও পড়ুন: ‘আমি জেভিয়ার্স নই, উমেশ চন্দ্র!’ অধ্যাপিকার বিকিনি কাণ্ড নিয়ে কটাক্ষ মীরের]

Advertisement
Next