শুধু মানহানি নয়, প্রতিবেশীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিরও অভিযোগে হাই কোর্টে সলমন

04:17 PM Aug 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু মানহানি নয়, পানভেলে অবস্থিত ফার্মহাউসের প্রতিবেশীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিমূলক কাজ করারও অভিযোগের বম্বে হাই কোর্টে সরব হলেন সলমন খান (Salman Khan)। সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সলমন।  তাঁর সেই আবেদন খারিজ করেছিল মুম্বইয়ের সিটি সিভিল কোর্ট। এই রায়ের বিরুদ্ধেই আবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন ভাইজান। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

কয়েক মাস আগে কেতন কক্কর নামে ওই ব্যক্তি এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে বলেন, সলমনের পানভেলের ফার্মহাউসে প্রকাশ্যে বেআইনি কার্যকলাপ ঘটে। এমনকী, কেতনের কথায়, সলমন নাকি এই ফার্মহাউস থেকে শিশুপাচার করেন। শুধু তাই নয়, কেতনের অভিযোগ এই ফার্মহাউজে নাকি বহু বলিউড অভিনেতাদের মৃতদেহ পোঁতা রয়েছে। সলমনের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগের অভিযোগও তোলা হয়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ভিডিওতে মিশে গেলেন আমির-টম হ্যাঙ্কস, ‘লাল সিং চাড্ডা’কে অস্কার অ্যাকাডেমির অভিনব শুভেচ্ছা]

কেতনের এই অভিযোগের বিরুদ্ধেই মুম্বইয়ের সিটি সিভিল কোর্টে মানহানির মামলা করেন সলমন খান। সলমনের আইনজীবীর কথা অনুযায়ী, কেতন অভিনেতার খামারবাড়ির পাশে জমি নেওয়ার চেষ্টা করেছিলেন। জমির লেনদেন অবৈধ হওয়ায় তা বারবার বাতিল হচ্ছিল। সেই কারণেই সলমন খান ও তাঁর পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন।

কিন্তু সলমনের মামলাটি সিভিল কোর্টে খারিজ হয়ে যায়। তারপরই বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন সুপারস্টার। তাঁর পক্ষ বিচারপতি সি ভি ভড়ংয়ের এজলাসে পেশ করেন আইনজীবী রবি কদম। সেখানেই মানহানির পাশাপাশি কেতন কক্করের বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিমূলক কাজকর্মের অভিযোগ আনা হয়। সলমন ও কেতনের আইনজীবীর মধ্যে বেশ কিছুক্ষণ তর্ক হয়। দুই পক্ষের বক্তব্য শোনার পর আগামী ২২ আগস্ট মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। 

[আরও পড়ুন: ‘ফরেস্ট গাম্পের থেকেও লাল সিং চাড্ডা ভাল!’ আমিরের ছবির প্রশংসায় পঞ্চমুখ তসলিমা]

Advertisement
Next