সূর্যের আভায় উজ্জ্বল শ্রাবন্তী, ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা ‘বিগ ফ্যান’অভিরূপের

05:52 PM Aug 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের নতুন বছরে পা রাখলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জন্মদিনের শুভেচ্ছা অনেক অনুরাগীর কাছ থেকেই পেয়েছেন। তবে একটি শুভেচ্ছা একটু আলাদা। আর তা নায়িকা পেয়েছেন নিজের ‘বিগ ফ্যান’ অভিরূপ নাগ চৌধুরীর কাছ থেকে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। একই আবাসনে থাকেন দু’জনে। রটনা, কিছুদিন আগে যখন মালদ্বীপে অভিনেত্রী ছুটি কাটাতে গিয়েছিলেন। অভিরূপও ছিলেন সেখানে। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ভিডিওতে মিশে গেলেন আমির-টম হ্যাঙ্কস, ‘লাল সিং চাড্ডা’কে অস্কার অ্যাকাডেমির অভিনব শুভেচ্ছা]

শনিবার শ্রাবন্তীর একটি ছবি পোস্ট করেন অভিরূপ। সৈকতেই তোলা হয়েছে ছবিটি। যেখানে সূর্যের রঙিন আভায় উজ্জ্বল হয়ে উঠেছে নায়িকার মুখ। নিজের এই পোস্টের ক্যাপশনে অভিরূপ লিখেছেন, “শুভ জন্মদিন… আরও এগিয়ে চলো আর উজ্জ্বল হয়ে ওঠো…বিগ ফ্যান।”

অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দু’জনের এক ছেলে রয়েছে। যার নাম অভিমন্যু। আর ডাক নাম ঝিনুক। রাজীবের সঙ্গে ডিভোর্স হওয়ার পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বেশিদিন সে বিয়ে টেকেনি। এরপরই রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউড অভিনেত্রী। বহু দিন ধরেই রোশন ও তিনি আলাদা থাকছেন। এমন পরিস্থিতিতেই অভিরূপ ও শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়।

অবশ্য এই গুঞ্জন নিয়ে খুব একটা মাথা ঘামান না শ্রাবন্তী। নিজের শর্তে জীবনযাপন করতে ভালবাসেন তিনি। আর কাছের মানুষদের নিয়ে আনন্দ করতে ভালবাসেন। শুধু অভিরূপ নন, বিশেষ দিনে টলিউডের সুন্দরীকে শুভেচ্ছা জানিয়েছেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, অঙ্কুশ হাজরার মতো তারকারা।

[আরও পড়ুন: শুধু মানহানি নয়, প্রতিবেশীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিরও অভিযোগে হাই কোর্টে সলমন]   

Advertisement
Next