নন্দনে বাতিল ‘এবং ছাদ’শর্ট ফিল্মের স্ক্রিনিং! চূড়ান্ত হতাশ শ্রীলেখা

01:28 PM Aug 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ আগস্ট সন্ধ্যা ছ’টায় নন্দনে দেখানোর কথা ছিল ‘এবং ছাদ’ (Ebong Chaad) । তা হল না। বাতিল করে হয়ে গিয়েছে স্বল্পদৈর্ঘ্যের ছবির স্ক্রিনিং। নন্দনের পক্ষ থেকে অনুমোদনই পায়নি। ফেসবুক ভিডিওয় এমনটাই জানালেন অভিনেত্রী তথা প্রযোজক-পরিচালক শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এমন ঘটনায় চূড়ান্ত হতাশ তিনি। 

Advertisement

Advertising
Advertising

অভিনয়ে তো বরাবরই নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র। তাঁর অভিনীত ছবি বার বার প্রশংসা কুড়িয়েছে সমালোচক ও দর্শকদের। সদ্য আন্তর্জাতিক স্তরেও প্রশংসা পেয়েছে শ্রীলেখার ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’। তবে শুধু অভিনয়ে আর নিজেকে বেঁধে রাখেননি তিনি। গল্প লিখছেন মন খুলে। নানা ভিডিও তৈরি করছেন নিজের ইউটিউব চ্যানেলের জন্য। নিজেকে রোজই মেলে ধরছেন নতুন নতুন অবতারে। শ্রীলেখার শর্ট ফিল্ম ‘এবং ছাদ’- সেরকমই এক প্রচেষ্টা। নিজের প্রযোজনায় ছবিটি তৈরি করেছেন শ্রীলেখা। এমন আরও দু’টি ছবি তৈরি করতে চান তিনি। কিন্তু তার আগেই শুরু সমস্যা। রবিবার অর্থাৎ ১৪ আগস্ট নন্দনে দেখানোর কথা ছিল ‘এবং ছাদ’। কিন্তু তা হল না। 

[আরও পড়ুন: কল্পনা ও বাস্তবের চোরাবালিতেই হারিয়ে গেল ‘ভটভটি’? পড়ুন রিভিউ]

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রীলেখা বলেন,  “আমার ছবি ‘এবং ছাদ’ ১৪ তারিখ দেখানোর কথা ছিল নন্দন ২ প্রেক্ষাগৃহে। আমি এখনও বুঝে উঠতে পারছি না, আমাদের মিস ইনফর্ম করা, মিস কমিউনিকেশন হয়েছে এই দোষটা কি নন্দন কর্তৃপক্ষের নাকি যাঁরা আমার সঙ্গে কাজ করছে তাঁদের ভুল। তবু দোষটা আমি নিজের উপরেই নিচ্ছি। এখন যখন ফোন করে সবকিছু জানতে চাওয়া হয়েছে জানতে পারলাম আমরা নাকি নন্দন থেকে অনুমোদনই পাইনি। যদিও আমাদের আমাদের জমা দেওয়ার কথা সেগুলো যখন জমা দিয়েছিলাম। আমাদের একটা রিসিট কপি দিয়েছিল। তো আমি প্রযোজক-পরিচালক হিসেবে আমি এই দোষটা আমার ইউনিটের যদি কেউ করে থাকে সে দোষটা আমার উপরেই বর্তায়। আমি যাঁদের আমন্ত্রণ জানিয়েছি কালকে যদি কোনও কাজ থাকে সে কাজ করুন।”

এরপরই আবার টলিউড তারকা বলেন, “কী কারণে অ্যাপ্রুভড হয়নি সেটাও একটু ধোঁয়াশা। কারণ ফোন রিসিভ করছে না। এর মধ্যে রাজনৈতিক কারণ থাকতে পারে। নাও থাকতে পারে। এই পুরো বিষয়টি পরিষ্কার হলে জানাবো। প্রাইভেট স্ক্রিনিংয়ের ক্ষমতা আমাদের নেই। দেখা যাক, যদি অন্য কোনও পথ বের হয়। যতো তাড়াতাড়ি ডেট পাবো জানাবো আগে থেকে।” স্ক্রিনিং এভাবে বাতিল হওয়ায় অনুরাগীদের কাছে ক্ষমাও চান শ্রীলেখা। 

[আরও পড়ুন: শুধু মানহানি নয়, প্রতিবেশীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানিরও অভিযোগে হাই কোর্টে সলমন]

Advertisement
Next