দিব্যজ্যোতি প্রেম প্রস্তাব দিলে কী করবেন? উত্তর দিলেন দিতিপ্রিয়া

06:06 PM Aug 15, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা সহ-অভিনেতা দিব্যজ্যোতি দত্ত যদি প্রেম প্রস্তাব দেন কী করবেন? ‘দেখেছি রূপসাগরে’ মিউজিক ভিডিওর টেলিফোনিক সাক্ষাৎকারে এমন প্রশ্নই করা হয়েছিল দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)। স্পষ্টভাবেই নিজের মতামত ব্যক্ত করেন অভিনেত্রী। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

সব প্রেম কি পূর্ণতা পায়? সব মনের মানুষ কি সত্যিই কাঁচা সোনা হয়ে উঠতে পারে? এই প্রশ্ন নিয়েই প্রকাশ্যে এসেছে এসভিএফের নতুন মিউজিক ভিডিও ‘দেখেছি রূপসাগরে’ (Dekhechhi Rupshagore)। চেনা সুরকে নতুনভাবে সাজিয়েছেন অরিন্দম। গেয়েছেন মাহতিম সাকিব ও সূচনা শেলি। নতুন এই মিউজিক ভিডিওতেই জুটি বেঁধেছেন দিতিপ্রিয়া-দিব্যজ্যোতি। এই প্রথম কোনও মিউজিক ভিডিওয় কাজ করলেন দুই তারকা। সেই অভিজ্ঞতাই জানালেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: বাংলার বীর ‘বাঘাযতীন’ হিসেবে বড়পর্দায় আসছেন দেব, প্রথম ঝলকেই কাড়লেন নজর ]

দিতিপ্রিয়ার প্রিয় গান ‘দেখেছি রূপসাগরে’। এর মেঠো সুর বড্ড পছন্দের। তাই প্রস্তাব শুনেই রাজি হয়ে যান। প্রেমের এক সরল অনুভূতি রয়েছে এসভিএফের নতুন এই মিউজিক ভিডিও। একেবারে অন্য ধরনের ট্রিটমেন্ট। সেই করণেই পছন্দ হয় দিব্যজ্যোতির। একে অন্যকে প্রায় পাঁচ বছর ধরে চেনেন দিতিপ্রিয়া-দিব্যজ্যোতি। এই প্রথম কাজ করতে গিয়ে বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। সত্যেন ও দুর্গার চরিত্রে দু’জন যেন মিশে গিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি দিতিপ্রিয়ার অন্যান্য দিকেও খেয়াল থাকে, জানালেন দিব্যজ্যোতি। একটি দৃশ্যের মাঝে আচমকা বৃষ্টি বন্ধ হয়ে যায়। তখন দিতিপ্রিয়াই বোতল ফুটো করে নকল বৃষ্টির পরামর্শ দেন বলে জানান অভিনেতা। 

সবে কুড়িতে পা দিয়েছেন দিতিপ্রিয়া। দিব্যজ্যোতি তার চেয়ে বছর কয়েক বড়। প্রেমে পড়া কারও বারণ নয়, অথচ দু’জনেই সিঙ্গল। আচ্ছা, এমন পরিস্থিতিতে যদি দিব্যজ্যোতি  দিতিপ্রিয়াকে প্রেমের প্রস্তাব দেন, তাহলে? প্রশ্ন শুনেই চমকে ওঠেন দিতিপ্রিয়া। বলেন, “এই রে! এরকমটা তো ভেবে দেখিনি। যেই আমাকে প্রেম প্রস্তাব দেবে আমাকে আগে বুঝতে হবে তাঁর প্রতি আমার ভাললাগা না ভালবাসা কোনটা আছে? মানুষ নিজেকে আগে ভালবাসতে শিখুক তারপর অন্যকে ভালবাসবে। ” বিষয়টি নিয়ে তাঁকেও ভেবে দেখতে হবে বলেই মজার ছলে জানান দিব্যজ্যোতি।

ছোটবেলা থেকেই দিতিপ্রিয়ার ক্রাশ হলিউড তারকা রবার্ট প্যাটিনসন। পরবর্তীকালে ক্রিকেটার শুভমন গিল। অভিনেত্রীর মতে প্রেমে সহজাতভাব থাকা প্রয়োজন। বিশ্বাস ও নির্ভরতাও থাকাটা দরকার। দিব্যজ্যোতির কাছে প্রেম ত্যাগ করতে শেখায়। এতেই সব যুদ্ধ জয় করা সম্ভব।  

[আরও পড়ুন: প্রসেনজিতের পতাকা উত্তোলন থেকে অমিতাভের জাতীয় সংগীত, দেখুন তারকাদের ১৫ আগস্ট

This browser does not support the video element.

Advertisement
Next