শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘খড়কুটো’, অন্তিম পর্বে থাকছে চমক, জানালেন নায়িকা তৃণা

05:01 PM Aug 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ২০২০ সালের ১৭ আগস্ট থেকে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিক। ছোটপর্দার দর্শকদের মন জয় করে নিয়েছিল গুনগুন আর বাবিনের টক-ঝাল-মিষ্টি প্রেমের কাহিনি। সে কাহিনি শেষ হতে চলেছে। শোনা যাচ্ছে, চলতি সপ্তাহেই ধারাবাহিকের শেষ এপিসোডের সম্প্রচার হবে। তাতেই মনখারাপ অনুরাগীদের। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

প্রায় দু’বছর ধরে টেলিভিশনের দর্শকদের মন জয় করেছে ‘খড়কুটো’। একাধিকবার টিআরপি তালিকায় সেরার তকমা পেয়েছে। গুনগুন ও বাবিনের ভূমিকায় অভিনয় করে সম্মান ও পুরস্কার পেয়েছেন তৃণা সাহা (Trina Saha) ও কৌশিক রায়। ধারাবাহিকের অন্যান্য চরিত্ররাও নজর কেড়েছে। দুলাল লাহিড়ী, রত্না ঘোষাল, চন্দন সেন, বাদশা মৈত্র, অম্বরীশ ভট্টাচার্যের মতো অভিনেতারা তুমুল প্রশংসা পেয়েছেন। সেই ধারাবাহিক বন্ধ হওয়ার খবরে চূড়ান্ত হতাশ অনুরাগীরা। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: সলমন রুশদির ওপর হামলায় কলকাতার সুধীজনরা চুপ কেন? জবাব দিলেন অনির্বাণ ভট্টাচার্য]

যা শুরু হয় তা শেষও হয়। একথা জানেন অভিনেত্রী তৃণা সাহা। কিন্তু মন যে কিছুতেই মানতে চায় না। বুধবার শোয়ের দু’বছর পূর্ণ হল, এতগুলো দিনে সেটের সকলের সঙ্গে পরিবারের মতো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। প্রত্যেকে এখন ছড়িয়ে ছিটিয়ে যাবে, সেই দুঃখ তো রয়েছেই। “শেষের এপিসোডগুলোর শুটিংয়ে কারও গ্লিসারিনও লাগছে না”, এই বিষাদের মধ্যেও ঠাট্টার ছলে বললেন তৃণা। 

শেষের দৃশ্যে গুনগুনের মৃত্যু দেখানো হচ্ছে। তা অনেকেরই পছন্দ হচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভও প্রকাশ করা হচ্ছে। অনুরাগীদের এই আবেগ বোঝেন তৃণা। অভিনেত্রীর অনুরোধ, শেষ পর্যন্ত অনুরাগীরা যেন ‘খড়কুটো’ দেখেন। কারণ সেখানে রয়েছে বড় চমক। কী চমক? তা এখনই বলতে চান না তৃণা। শুধু এটুকু জানান, গুনগুনের যে হাসিমুখ দেখতে দর্শক অভ্যস্ত, সেটাই তাঁরা দেখতে পাবেন।

[আরও পড়ুন: ২১৫ কোটি টাকা তোলাবাজির অভিযোগ ইডির, আরও বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ]

 

Advertisement
Next