‘তাপসীর স্তন আমার থেকেও ছোট!’অনুরাগ কাশ্যপের মন্তব্যে বিতর্ক

08:35 PM Aug 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে তাপসী পান্নুর বন্ধুত্বটা যে কতটা মধুর তার প্রমাণ পাওয়া গিয়েছে বহুবার। যখনই অনুরাগ কাশ্যপকে (Anurag Kasyap) নিয়ে বিতর্ক তৈরি হয়, তখন অনুরাগের পাশে থাকেন তাপসী। আবার অন্যদিকে তাপসীকে নিয়ে কোনও গুঞ্জন রটলে, অনুরাগ একেবারে এগিয়ে আসেন। আর তাই তো এই বন্ধুত্বের খাতিরে তাপসী ও অনুরাগ বিন্দাস হয়ে যা খুশি বলতে পারেন। এই যেমন, অনুরাগ তাঁর নতুন ছবি ‘দোবারা’র প্রচারে এসে তাপসীকে টেনে এমন মন্তব্য করলেন, যা শুনে একেবারে হতবাক সবাই।

Advertisement

গপ্পোটা হল, এই মুহূর্তে নতুন ছবি ‘দোবারা’র প্রচারে ব্যস্ত রয়েছেন অনুরাগ ও তাপসী (Tapsee Pannu)। সম্প্রতি মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে হঠাৎই ওঠে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের প্রসঙ্গ। এক সাংবাদিক তাপসীকে জিজ্ঞেস করেন, রণবীরের মতো ফটোশুট আপনি কী করতে পারবেন? যা নিয়ে কোনও মন্তব্যই করতে চান না তাপসী। তবে চুপ থাকেননি অনুরাগ। সোজা বললেন, তাপসী খুবই ভিতু। কারণ, তাপসীর থেকে আমার স্তন অনেক বড়! তাপসী সব সময় নিরাপত্তাহীনতায় ভোগেন। অনুরাগের মুখে একথা শুনে, হাসিতে ফেটে পড়েন তাপসীও।

কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিথালিরাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে। ছবির নাম ‘দোবারা’।

Advertising
Advertising

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10)

[আরও পড়ুন:কীভাবে এল ‘ব্রহ্মাস্ত্র’ ছবির আইডিয়া? গোপন তথ্য ফাঁস করলেন পরিচালক অয়ন]

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নেও দেখানো হবে তাপসী পান্নুর ‘দোবারা’ (Do Baaraa)। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু (Tapsee Pannu) ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলার ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে, এই ছবি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

তাপসী পান্নু বরাবরই একটু হটকে সিনেমা করে থাকেন। তাই তো বলিউডের অন্য নায়িকাদের পাশাপাশি আলাদা নজর কেড়েছেন তাপসী। অনুরাগ কাশ্যপের সঙ্গে এর আগে ‘মনমরজিয়া’ ছবিতেও অভিনয় করেছিলেন তাপসী। এই ছবিতে তাপসী ছাড়াও ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া না ফেললেও, সমালোচকরা প্রশংসা করেছিলেন।

[আরও পড়ুন: শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘খড়কুটো’, অন্তিম পর্বে থাকছে চমক, জানালেন নায়িকা তৃণা ]

Advertisement
Next