shono
Advertisement

‘আমার স্বামী যোদ্ধা, মৃত্যুর সঙ্গে লড়াই করছে’, রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন স্ত্রী

রাজুর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।
Posted: 11:05 AM Aug 19, 2022Updated: 11:05 AM Aug 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা এখনও সঙ্কটজনক। হাসপাতাল সূত্রে পাওয়া থবর অনুযায়ী, গত কয়েক ঘণ্টায় তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর মস্তিষ্ক আর কাজ করছে না বলেই মনে করা হচ্ছে। সব মিলিয়ে ক্রমেই আশঙ্কা বাড়ছে তাঁকে নিয়ে। যদিও রাজুর স্ত্রী শিখা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”আমার স্বামীর শারীরিক অবস্থা একেবারেই স্থিতিশীল। দয়া করে গুজব রটাবেন না। বরং প্রার্থনা করুন, রাজু যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসে।” রাজুর স্ত্রী আরও জানালেন, ”আমার স্বামী যোদ্ধা। মৃত্যুর সঙ্গে লড়াই করছে। শেষমেশ জয় তাঁরই হবে।

Advertisement

একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন রাজু (Raju Srivastav)। ঘুম থেকে উঠে হোটেলের জিমে এক্সারসাইজ করার সময় হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। দ্রুত এইমস হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। প্রথম থেকেই ভেন্টিলেটরে রয়েছেন শিল্পী। গত এক সপ্তাহে তাঁর শারীরিক পরিস্থিতির অতি সামান্যই উন্নতি হয়েছে। সূত্রানুসারে, তিনি অচেতন অবস্থায় রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। এই পরিস্থিতিতে তাঁর পরিবারের তরফে সকলের কাছে আবেদন করা হয়েছে, শিল্পীর জন্য তাঁরা যেন প্রার্থনা করেন।

[আরও পড়ুন: ‘আমি এসবে ভয় পাই না’, কলকাতায় এসে ‘বয়কট বলিউড’ বিতর্কে মুখ খুললেন তাপসী পান্নু ]

রাজুর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে গোটা দেশের অনুরাগীরা উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও জনপ্রিয় কমেডিয়ানের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর। আগেই জানা গিয়েছিল, রাজুর পারিবারিক বন্ধু সংগীত শিল্পী কৈলাস খের (Kailash Kher) অভিনেতার আরোগ্য কামনায় বিশেষ উদ্যোগ নিচ্ছেন। ২১ জন সাধুকে দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, ১৯৬৩ সালে জন্ম রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। বলিউডের ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয়ের মাধ্যমেই তাঁর কেরিয়ারের সূত্রপাত। ‘তেজাব’, ‘ম্যায়নে প্যার কিয়া’, ‘বাজিগরে’র মতো হিট ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল। এরপরে কৌতুকশিল্পী হিসেবে দ্রুত উঠে আসেন তিনি। জনপ্রিয়ও হন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ট্যালেন্ট শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’ তিনি রানার আপ হয়েছিলেন। পরে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ- চ্যাম্পিয়নস’ প্রতিযোগিতায় জিতে ‘দ্য কিং অফ দ্য কমেডি’ হন রাজু।

[আরও পড়ুন: ছোটপর্দায় ফের দুর্গা সাজছেন শুভশ্রী, ‘মহালয়া’র অনুষ্ঠানের শুটিং শেষে কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement