ফের চমক দিলেন সলমন, লাদাখ থেকে শেয়ার করলেন ‘কভি ইদ কভি দিওয়ালি’র নতুন লুক

06:12 PM Aug 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনে লাদাখের ধূ ধূ প্রান্তর। পাশে বাইক, কাঁধ পর্যন্ত লম্বা চুল হাওয়ায় উড়ছে। সোশ্যাল মিডিয়ায় ঠিক এরকমই এক ছবি পোস্ট করে চমক দিলেন সলমন খান। জানা গিয়েছে, ‘কভি ইদ কভি দিওয়ালি’র শুটিংয়ের সময় তোলা হয়েছে সলমনের এই ছবিটি।

Advertisement

কয়েকদিন আগে পেশি ফুলিয়ে ছবি পোস্ট করেছিলেন সলমন খান (Salman Khan)। সেই ছবি রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের কথায়, সেই ছবিকেও যেন টেক্কা দিয়ে গেল সলমনের এই নতুন লুক।

লম্বা চুল, এইট প্যাক অ্যাবে আবির্ভূত হয়ে সম্প্রতি তাক লাগিয়ে দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘পাঠান’ ছবিতে তাঁর লুক নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় ভক্তমহলে। আর এবার নয়া লুক প্রকাশ্যে এনে সমস্ত লাইমলাইট কেড়ে নিলেন বলিউডের ভাইজান। লম্বা চুলে চমক দিলেন সলমন খান।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘আমার স্বামী যোদ্ধা, মৃত্যুর সঙ্গে লড়াই করছে’, রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন স্ত্রী]

দাবাং খানের ছবির মুক্তি ছাড়াই কেটে গিয়েছে এবারের ইদ। তবে অনুরাগীদের একেবারে নিরাশ করেননি সলমন (Salman Khan)। তাঁর বহু চর্চিত ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’র (Kabhi Eid Kabhi Diwali) শুটিংয়ের ছবি দিয়ে সোজা শিরোনামে চলে এসেছিলেন তিনি। যেখানে সম্পূর্ণ অন্য লুকে ধরা দিলেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন তাঁর নতুন চেহারার ছবি। যেখানে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে সলমন হাতে ধরে রেখেছেন একটি রড। জ্যাকেটের স্লিভ থেকে উঁকি মারছে তাঁর অতি পরিচিত ব্রেসলেটটি। চোখে সানগ্লাস। সম্পূর্ণ মুখমণ্ডল যদিও দেখা যাচ্ছে না। তবে সবচেয়ে আকর্ষণীয় হল তাঁর হেয়ার স্টাইল। লম্বা চুলে একেবারে অন্যরকম দেখাচ্ছে তাঁকে। আর এবার সেই ছবির শুটিংয়েই লাদাখ থেকে ছবি পোস্ট করলেন সলমন।

এর আগে ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশনে সলমন লিখেছিলেন, “আমার নতুন ছবির জন্য শুটিং শুরু।” ‘অন্তিম’ ছবির পর ফের আয়ুশ শর্মা (Ayush Sharma) ও সলমনকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ‘কভি ইদ কভি দিওয়ালি’তে। ফারহাদ সামজি পরিচালিত এই ছবিতে সলমনের ভাইয়ের ভূমিকায় অভিনয় করবেন আয়ুশ। এই ছবি প্রসঙ্গে আয়ুশ বলেছিলেন, “রোম্যান্টিক ছবির পরই অ্যাকশন ছবিতে কাজ করার সুযোগ হয়েছিল। এবার ফ্যামিলি ড্রামায় অভিনয় করব। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এভাবেই নিজের পরিধিটা প্রশস্ত করতে চাই।”

আয়ুশ ছাড়াও সলমন প্রযোজিত ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন পূজা হেগরে ও ভেঙ্কটেশ। সলমনের এই ছবি থেকেই বলিউডে পা রাখবেন বিগবস খ্যাত শেহনাজ গিল। চলতি বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতেই হয়তো ফের সিনেমা হল কাঁপাতে আসবেন বলিউড সুপারস্টার।

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির বয়কটকে চ্যালেঞ্জ শাহরুখ অনুরাগীদের, সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘প্রথম দিন, প্রথম শো’]

Advertisement
Next