Raj Kundra: পর্নোগ্রাফি মামলা থেকে মুক্তির আবেদন, আদালতের দ্বারস্থ শিল্পার স্বামী রাজ

12:32 PM Aug 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছে আগেই। জেলেও থাকতে হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra)। এই মামলাতেই এবার স্বস্তি চাইলেন। ম্যাজিস্ট্রেট কোর্টে ইতিমধ্যে সে আবেদন জানানো হয়েছে। জানা গিয়েছে, তাঁর আইনজীবী প্রশান্ত প্যাটেল গত ২০ জুলাই এই আরজি জানিয়েছেন। তবে বুধবার সেকথা প্রকাশ্যে আসে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

গত বছরের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের বিরুদ্ধে অভিযোগ ওঠে, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: সৎ মায়ের বঞ্চনায় ঠাঁই হয়েছিল আস্তাকুঁড়ে, নতুন ঠিকানা দিয়ে মানবিক বিচারপতি গঙ্গোপাধ্যায়]

সূত্রের খবর, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত। গ্রেপ্তার হওয়ার দু’মাস পর গত বছরের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫টি ফ্ল্যাট হস্তান্তর করেছেন। জানা গিয়েছে, শিল্পা শেট্টির কাছে স্থানান্তরিত সম্পত্তির মোট এলাকা ৫,৯৯৬ বর্গ ফুট। এই তথ্য সামনে আসার পর ফের বিতর্কে জড়ান শিল্পার স্বামী। অভিযোগ, পুরো সম্পত্তি পর্ন ব্যবসা থেকে রোজগার করা টাকা দিয়েই কিনেছিলেন রাজ। এরপর ইডি’র নজরেও পড়েন রাজ কুন্দ্রা। যদিও নিজেকে বারবারই নির্দোষ বলে দাবি করেন তিনি। আর এবার মামলা থেকে স্বস্তি চাইলেন শিল্পার স্বামী।

[আরও পড়ুন: পার্সেলের ভিতর থেকে বিপ বিপ শব্দ, জিপিওতে টাইম বোমা আতঙ্ক]

Advertisement
Next