shono
Advertisement

Raju Srivastava: সুস্থতার পথে রাজু শ্রীবাস্তব! ১৫ দিন পর জ্ঞান ফিরল কমেডিয়ানের

গত ১০ আগস্ট জিমে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজু শ্রীবাস্তব।
Posted: 01:11 PM Aug 25, 2022Updated: 01:12 PM Aug 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কাটল চিন্তার মেঘ। রাজু শ্রীবাস্তবের অনুরাগীদের জন্য সুখবর। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। ১৫ দিন পর জ্ঞান ফিরল কমেডিয়ানের। 

Advertisement

বৃহস্পতিবার রাজুর (Raju Srivastava) সেক্রেটারি গর্বিত নারাং বলেন, “এইমসের চিকিৎসকরা রাজু শ্রীবাস্তবের চিকিৎসা করছেন। তাঁর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। ১৫ দিন পর বৃহস্পতিবার জ্ঞান ফিরেছে রাজুর।”

[আরও পড়ুন: সৎ মায়ের বঞ্চনায় ঠাঁই হয়েছিল আস্তাকুঁড়ে, নতুন ঠিকানা দিয়ে মানবিক বিচারপতি গঙ্গোপাধ্যায়]

গত ১০ আগস্ট একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন রাজু (Raju Srivastava)। ঘুম থেকে উঠে হোটেলের জিমে এক্সারসাইজ করার সময় হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। দ্রুত এইমস হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। প্রথম থেকেই ভেন্টিলেটরে ছিলেন শিল্পী। মাঝে তাঁর শারীরিক অবস্থার অত্যন্ত অবনতি হয়। দুশ্চিন্তায় পড়েন তাঁর অনুরাগীরা। তবে বর্তমানে রাজুর জ্ঞান ফেরায় চিন্তার মেঘ সরল কিছুটা।

প্রসঙ্গত, ১৯৬৩ সালে জন্ম রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। বলিউডের ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয়ের মাধ্যমেই তাঁর কেরিয়ারের সূত্রপাত। ‘তেজাব’, ‘ম্যায়নে প্যার কিয়া’, ‘বাজিগরে’র মতো হিট ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল। এরপরে কৌতুকশিল্পী হিসেবে দ্রুত উঠে আসেন তিনি। জনপ্রিয়ও হন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ট্যালেন্ট শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’ তিনি রানার আপ হয়েছিলেন। পরে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ- চ্যাম্পিয়নস’ প্রতিযোগিতায় জিতে ‘দ্য কিং অফ দ্য কমেডি’ হন রাজু।

[আরও পড়ুন: পার্সেলের ভিতর থেকে বিপ বিপ শব্দ, জিপিওতে টাইম বোমা আতঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement