জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে আসছে প্রসেনজিৎ-দেবের ‘কাছের মানুষ’

02:00 PM Aug 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কাছের মানুষ’ হয়ে জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ। ২০২১ সালেই জানা গিয়েছিল এই খবর। পুজোয় মুক্তি পাবে ছবিটি। একথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দেব (Dev)। আর এবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। ট্রেলারেই ইঙ্গিত মিলল প্রসেনজিৎ ও দেবের এই ছবি একেবারেই অন্যরকম গল্প বলতে চলেছে। যে গল্পে উঠে আসবে জীবন ও মৃত্যুর মধ্যে এক দ্বন্দ্ব। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে এই ছবিতে প্রসেনজিৎ জীবন বিমা বিক্রি করেন। আর অন্যদিকে মায়ের চিকিৎসার কারণে প্রচুর টাকা প্রয়োজন দেবের। দেবকে জীবন বিমা বিক্রি করতে চান প্রসেনজিৎ। ফন্দি আঁটে দুর্ঘটনায় দেবের প্রাণ গেলে প্রচুর টাকা জোগার হবে, যা দিয়ে চিকিৎসা হবে তার মায়ের। ঠিক এই সময়ই ছবিতে ইশার হাত ধরে প্রেম আসে দেবের জীবনে। পালটে যায় গল্প। শুরু হয় জীবন ও মৃত্যুর মধ্যে লড়াই। শেষমেশ কী ঘটবে? তা জানতে অবশ্য অপেক্ষা করতে হবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পথিকৃত বসুর পরিচালনায় নতুন এই ছবিতে জুটি বেঁধেছেন দেব ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে (Isha Saha)। এর আগে ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এসেছিল। দেখা যেতে পারে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কেও।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: নতুন ভূমিকায় অমিতাভ বচ্চন , আর বাল্কির ছবিতে সংগীত পরিচালকের দায়িত্বে বিগ বি! ]

গত বছর মহালয়ার দিন ‘কাছের মানুষ’ ছবির তৈরির কথা ঘোষণা করেছিলেন প্রযোজক-অভিনেতা দেব। প্রকাশ্যে আসে মোশন পোস্টারও। সেই পোস্টারে রেললাইনের দুই ধারে প্রসেনজিৎ ও দেবকে। মনে করা হচ্ছে, সম্পর্কের গল্পই বলতে চলেছেন পরিচালক পথিকৃত। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন তিনি। এবার দেব ও প্রসেনজিৎকে এক ছবিতে নিয়ে এসেছেন। দুই সুপারস্টারকে এক ছবিতে দেখতে মুখিয়ে রয়েছে বাংলা ছবির অনুরাগীরা।

[আরও পড়ুন: এবার ভানুর চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়! আসছে ‘যমালয়ে জীবন্ত ভানু’ ]

This browser does not support the video element.

Advertisement
Next