shono
Advertisement

ইন্টারপোল অফিসার রূপে ‘কোবরা’র ট্রেলারে চমক ইরফানের, কী প্রতিক্রিয়া ক্রিকেটারদের?

সত্যিই অলরাউন্ডার ইরফান পাঠান।
Posted: 08:45 PM Aug 26, 2022Updated: 09:04 PM Aug 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের জার্সি গায়ে যতদিন খেলেছেন, নিজের সেরাটা উজার করে দিয়েছেন। এবার ট্র্যাক বদলেও পেশাদারিত্বের ছাপ রেখে গেলেন ১০০ শতাংশ। ক্রিকেটার থেকে সোজা ইন্টারপোল অফিসার রূপে হাজির ইরফান পাঠান। যাঁর বাউন্সারে কুপোকাত সিনেপ্রেমী থেকে ক্রিকেট মহল।

Advertisement

অভিনয়ে নাম লেখাচ্ছেন ইরফান। এ খবর আগেই ছিল। তখন থেকেই অভিনেতা ইরফানকে (Irfan Pathan) দেখার আগ্রহ বাড়তে শুরু করে অনুরাগীদের। অবশেষে প্রতীক্ষার অবসান। মুক্তি পেল অজয় জ্ঞানমুথু পরিচালিত তামিল থ্রিলার ‘কোবরা’ ছবির ট্রেলার। আর সেখানেই ইন্টারপোল অফিসার হিসেবে সকলকে চমকে দিলেন প্রাক্তন ভারতীয় পেসার। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন তামিল সুপারস্টার বিক্রম (Chiyaan Vikram)।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের ডেবিউ ছবির ট্রেলার শেয়ার করেছেন ইরফান। সঙ্গে লেখেন, “সমস্ত সমস্যার একটা গাণিতিক সমাধান আছে। প্রকাশ্যে কোবরার ট্রেলার।” ৩১ অগস্ট মুক্তি পাবে ইরফানের ছবি।

[আরও পড়ুন: ‘আদালতের বাইরে মিথ্যা বলছেন’, ফের এজলাসে অরুণাভ ঘোষকে তোপ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

ট্রেলার দেখে উচ্ছ্বসিত বর্তমান ও প্রাক্তন ক্রিকেটাররা। তাঁর এককালের সতীর্থ সুরেশ রায়না লিখেছেন, “ট্রেলারই বোঝা যাচ্ছে দারুণ একটা অ্যাকশন ছবি কোবরা। অধীর আগ্রহে ছবিটা দেখার অপেক্ষায় আছি।” রবিন উথাপ্পা আবার বলছেন, সিনেমা হলে গিয়ে কখন ইরফানের এন্ট্রিতে শিশ দেবেন, সে কথাই ভাবছেন তিনি। ভারতীয় ক্রিকেটার দীপক হুডা টুইটারে লিখেছেন, “একবার ইরফান পাঠান বলেছিলেন, আমি জীবনে সব করি। আমি অলরাউন্ডার। কোবরা ছবিতে সেই প্রমাণই পাওয়া গেল।” প্রত্যেকেই তাঁর ছবির সাফল্যের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: বিজেপি নেত্রী সোনালি ফোগাটের মৃত্যরহস্যে নয়া মোড়, প্রকাশ্যে চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement