shono
Advertisement

এবার রুপোলি রাংতায় অনাবৃত শরীর ঢাকলেন উরফি, ‘ঠিক যেন মিষ্টি’, খোঁচা নেটিজেনদের

এর আগে চুলের সাহায্যে স্তন ঢাকা দিয়ে ছবি পোস্ট করেছিলেন উরফি।
Posted: 03:14 PM Aug 28, 2022Updated: 03:14 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও বস্তা দিয়ে তৈরি পোশাক। আবার কখনও প্লাস্টিকের। বারবার স্রেফ পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন উরফি জাভেদ (Uorfi Javed)। সমালোচিত হয়েছেন ঠিকই। তবে উরফির রূপের ছটায় মুগ্ধও হয়েছেন নেটিজেনদের একাংশ। আবারও চর্চায় সেই উরফিই। এবারও চর্চার কেন্দ্রবিন্দুতে সেই পোশাকই।

Advertisement

 

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

[আরও পড়ুন: সোনালি ফোগাট মৃত্যু মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য, সিবিআই তদন্ত চাইল হরিয়ানা সরকার]

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন উরফি। যেখানে ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত তাঁর। রূপোলি রাংতায় ঢাকা শরীর। কোনও জামাকাপড় ছাড়া কীভাবে নিজের লজ্জা নিবারণ করলেন, তা ছবির ক্যাপশনে লিখেও দিয়েছেন উরফি।

স্বাভাবিকভাবেই উরফি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কেউ কেউ ফের ঊর্ধ্বাঙ্গ অনাবৃত ছবি দেখে উরফির দিকে প্রায় রে রে করে তেড়ে আসছেন।

আবার কেউ কেউ তাঁকে রূপোলি রাংতায় মোড়া মিষ্টির সঙ্গেও তুলনা করেছেন।

তবে এই প্রথমবার নয়। এর আগেও ইনস্টাগ্রামে ঊর্ধ্বাঙ্গে পোশাকবিহীন ছবি শেয়ার করে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছিলেন উরফি। ওই ছবিতে চুল দিয়ে স্তন ঢাকা দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে।

সম্প্রতি হলুদ রংয়ের একটি ওড়না দিয়ে তৈরি পোশাক পরে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছে উরফিকে। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ছড়িয়ে পড়ে ওই ছবি। তা নিয়ে নেটদুনিয়ায় জোর হইচই। উরফিকে বয়কটের দাবিতে সরব হয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: রান্নাই কেরিয়ার, দাম্পত্যে ফাটল, স্বপ্নপূরণের গল্প বলবে শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’, দেখুন টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement