Sushmita Sen: ললিত মোদির সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে ফের প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা

09:35 PM Aug 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ললিত মোদির সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে ফের প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন। দু’জনের সঙ্গে ছিলেন তাঁর মেয়েও। কারণ, রবিবার মেয়ের জন্মদিন উপলক্ষে কেনাকাটি করতে বেরিয়েছিলেন সকলে। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়ল প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীর গতিবিধি।

Advertisement

মুম্বইয়ের সান্তাক্রুজে দেখা গিয়েছে তিনজনকে। প্রাক্তন প্রেমিক রোহমান এবং কন্যা রেনের পাশে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিতেও দেখা গিয়েছে সুস্মিতাকে। একটি বেগুনি রংয়ের পোশাকে একেবারে ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছে তাঁকে। লালচে টি-শার্ট এবং ধূসর জিনসে ধরা দিয়েছেন মোহময়ী। মেয়ে রেনে লাল রংয়ের টপ এবং জিনস পরেছিলেন। চিত্রগ্রাহকদের অনুরোধ অনুযায়ী বারবার হাসি মুখে পোজ দিয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী। এই ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই কার্যত অবাক। ললিত মোদির প্রসঙ্গ তুলেছেন প্রায় সকলেই। তিনি লেখেন, “ললিত ভাই কা কেয়া?” আবার অন্য অনুরাগী লেখেন, “আমি অবাক।”

Advertising
Advertising

[আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে পন্থকে বাদ দেওয়ায় অবাক গম্ভীর, নেটদুনিয়ায় হঠাৎই ট্রেন্ডিং উর্বশী]

এই প্রথমবার নয়। বিচ্ছেদ ঘোষণার পর এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে সুস্মিতা এবং রোহমান। সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে দু’জনকে দেখা গিয়েছিল। একসঙ্গে তাঁরা ফের পার্টি করেন বলেও খবর।

সুস্মিতা অভিনয়ের জন্য তেমন জনপ্রিয়তা না পেলেও তাঁর ব্যক্তিত্ব ও জীবনযাপন বারবারই আলোচনায় উঠে এসেছে। ভক্তের সংখ্যা অসংখ্য। আজও বহু পুরুষ তাঁর রূপ ও গুণে মুগ্ধ। একাধিক সম্পর্কে জড়ালেও, বিয়ের পিঁড়িতে আজও বসেননি বঙ্গতনয়া। ২০১৮ সালে নিজের চেয়ে প্রায় ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় সুস্মিতার। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি অভিনেত্রী। সুস্মিতা ও রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনও দু’জনের সুন্দর মুহূর্তের ছবি ও ভিডিও রয়েছে। জানুয়ারি মাসে আবার রোহমানকে নিয়েই কোন্নগরে বোনের বিয়েতে শামিল হয়েছিলেন সুস্মিতা। এমনকী রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেষ ছবিটি সুস্মিতারই তোলা। ১৪ জানুয়ারি আপলোড করা হয়েছিল ছবিটি। বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েও ছিলেন অভিনেত্রী। এরপর গত জুলাই ললিত মোদির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন রটে যায় সর্বত্র।

[আরও পড়ুন: ভরা যুবভারতীতে খলনায়ক সুমিত, ইস্টবেঙ্গলকে হারিয়ে ডুরান্ডে প্রথম জয় মোহনবাগানের]

Advertisement
Next