shono
Advertisement

সিনেমার প্রচারে স্বস্তিকার নাম ভুললেন মুম্বইয়ের চলচ্চিত্র বিশেষজ্ঞ! মোক্ষম জবাব অভিনেত্রীর

নিজের নামের মাহাত্ম্য বেশ ভালভাবেই বুঝিয়ে দিলেন অভিনেত্রী।
Posted: 09:44 AM Aug 31, 2022Updated: 09:46 AM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’দশকেরও বেশি সময় ধরে বিনোদন জগতে কাজ করে চলেছেন। অভিনেত্রী হিসেবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) কদর কতটা, তা সিনেপ্রেমীরা জানেন। তবে মুম্বইয়ের প্রখ্যাত চলচ্চিত্র বিশেষজ্ঞ তরন আদর্শ হয়তো জানতেন না। তাই তো নেটফ্লিক্সের ‘কালা’ (Qala) সিনেমার অভিনেতাদের তালিকায় স্বস্তিকা মুখোপাধ্যায় নামটিই রাখেননি। এই নামের কতটা মাহাত্ম্য, তা মুম্বইয়ের চলচ্চিত্র বিশেষজ্ঞ টুইটের মাধ্যমে বেশ ভালভাবেই বুঝিয়ে দিলেন বাংলার অভিনেত্রী। 

Advertisement

সোমবার একগুচ্ছ ছবির ঝলক প্রকাশ করে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix)। এর মধ্যেই রয়েছে অনভিতা দত্ত পরিচালিত ‘কালা’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। এছাড়াও রয়েছে প্রয়াত তারকা ইরফান খানের ছেলে বাবিল (এটিই বাবিলের প্রথম সিনেমা) এবং তৃপ্তি ডিমরি। সিনেমার ঝলক তরন আদর্শও শেয়ার করেন। পরিচালকের পাশাপাশি তিনি শুধু বাবিল ও তৃপ্তির নাম অভিনেতা-অভিনেত্রী হিসেবে লেখেন। কিন্তু স্বস্তিকার বাদ দিয়ে দেন। 

[আরও পড়ুন: ]

তরনের এই টুইট স্বস্তিকার নজরে পড়ে। বিদ্রূপের ছলেই মুম্বইয়ের জনপ্রিয় চলচ্চিত্র বিশেষজ্ঞকে একহাত নেন অভিনেত্রী। তরনের টুইট শেয়ার করে লেখেন, “স্যার, আমার নাম স্বস্তিকা মুখোপাধ্যায়। কালা সিনেমাটি আমারও। আমি মুম্বইয়ের বাসিন্দা নই ঠিকই তবে ২২ বছর ধরে কাজ করছি। এত বড় বড় তারকাদের মধ্যে আমার নামটিও যদি একটু উল্লেখ করে দেন খুবই কৃতজ্ঞ থাকব। অগ্রিম ধন্যবাদ।”

স্বস্তিকার এই টুইটের পরই নিজের ভুল বুঝতে পারেন তরন আদর্শ। আবার নতুন করে ছবি সম্পর্কে টুইট করেন তিনি। সেখানে স্বস্তিকাকে ট্যাগ করেন। প্রথম টুইটটি সোমবার ৬.৪১ মিনিটে করেছিলেন মুম্বইয়ের চলচ্চিত্র বিশেষজ্ঞ। সেই ভুল শুধরে নতুন টুইট তিনি করেন মঙ্গলবার রাত ১০.১৬ মিনিটে। 

[আরও পড়ুন: ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement