shono
Advertisement

পুরুষ নয়, মহিলা পছন্দ! ২৪ বছরের বিয়ে ভাঙার পর এ কী বললেন সোহেল খানের প্রাক্তন স্ত্রী!

নেটফ্লিক্সের 'দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' শোয়ে নাকি একথা বলেছেন তিনি।
Posted: 07:09 PM Sep 03, 2022Updated: 07:09 PM Sep 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষ নয়, মহিলাদের পছন্দ। সোহেল খানের (Sohail Khan) সঙ্গে ২৪ বছরের বিয়ে ভাঙার পর নাকি এমনই মন্তব্য করেছেন সীমা সচদেব (Seema Sajdeh)। তাতেই শোরগোল নেটদুনিয়ায়।  নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (The Fabulous Lives Of Bollywood Wives) শোয়ে সোহেলের প্রাক্তন স্ত্রী একথা বলেছেন বলে খবর। 

Advertisement

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে হয় খান পরিবারের ছোট ছেলে সোহেলের। তাঁদের রয়েছে দুই সন্তান, নির্ভান ও ইয়োহান। বহুদিন আগে থেকেই গুঞ্জনে ছিল সোহেল ও সীমার মধ্যে নাকি খুব একটা বনিবনা নেই। শুধু তাই নয়, নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজের প্রথম মরশুমে স্পষ্ট হয়েছিল সীমা আর সোহেল আলাদাই থাকেন। 

[আরও পড়ুন: ‘RRR ছবি নয়, একটা সার্কাস, দ্য কাশ্মীর ফাইলস খুব স্লো!’ সমালোচনায় রামগোপাল ভার্মা]

সীমা ছাড়াও নেটফ্লিক্সের (Netflix) শোয়ে রয়েছেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, অভিনেত্রী নীলম কোঠারি এবং চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা। শোয়ের দ্বিতীয় মরশুমের একটি এপিসোডে নাকি সোহেলের প্রাক্তন স্ত্রী সীমাকে ম্যাচমেকার (ঘটক) সীমা তাপারিয়ার কাছে নিয়ে যান। সেখানে ঘটক সীমা সোহেলের প্রাক্তন স্ত্রীর কাছে জানতে চান কেন তাঁদের বিয়ে ভাঙল। 

ম্যাচমেকারের প্রশ্নের উত্তরে সীমা জানান, তাঁদের মতের মিল ছিল না। একে অন্যের সঙ্গে থাকতে চাইছিলেন না। এটা দু’জনেই বুঝতে পেরেছিলেন এবং মেনে নিয়েছিলেন। বিয়ের প্রায় ২৪ বছর পর কেন এই বোধদয়? তা সোহেলের প্রাক্তন স্ত্রীর কাছে জানতে চান।  তখনই সীমা বলে ওঠেন, “মনে হচ্ছে আমি মহিলাদের পছন্দ করি।” সীমার কথা শুনেই ম্যাচমেকার এবং মাহিপ কাপুর চমকে ওঠেন। তাঁদের অবস্থা দেখে হেসে ওঠেন সীমা। জানান, মজার ছলেই কথাটি বলেছেন। আসলে তিনি বড্ড একগুঁয়ে। তাই একবার কিছু ঠিক করলে তা করেই ছাড়েন।  

[আরও পড়ুন: ‘কাছের মানুষ’ দেবের সঙ্গে নাচ উষা উত্থুপের, দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement