shono
Advertisement

Brahmastra: আগাম বুকিংয়ের ফলে বিপুল লক্ষ্মীলাভের আশা, প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র আরও একটি প্রোমো

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে ছবিটি।
Posted: 02:42 PM Sep 04, 2022Updated: 05:52 PM Sep 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সময়টা একেবারে ভাল যাচ্ছে না। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘লাল সিং চড্ডা’। ‘রক্ষা বন্ধন’, ‘শামশেরা’, ‘এক ভিলেন রিটার্নস’-এর মতো সিনেমাও দর্শকদের বিশেষ পছন্দ হয়নি। অন্যদিকে নজর কাড়ছেন দক্ষিণী সুপারস্টাররা। ‘RRR’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’র মতো সিনেমা তুমুল ব্যবসা করেছে। এমন পরিস্থিতিতেই বি-টাউনের অনুরাগীদের ভরসা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেব দেখে আশায় বুক বাঁধছেন প্রযোজক-পরিচালকরা।  

Advertisement

শনিবার ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) সিনেমার নতুন ঝলক প্রকাশ্যে আসে। এদিন থেকেই শুরু হয়ে যায় অগ্রিম বুকিং। প্রখ্যাত চলচ্চিত্র সমালোচক তরন আদর্শ জানান, প্রথম দিনেই সারা দেশের মাল্টিপ্লেক্সে ১১ হাজার ৫৫৮টি টিকিট বুক করা হয়েছে। একটি বিনোদন ভিত্তিক ওয়েব সাইটের আবার দাবি, রবিবার মিলিয়ে সারা দেশে ‘ব্রহ্মাস্ত্র’র প্রায় পঞ্চাশ হাজার টিকিট বুক করা হয়েছে। এতেই আশার আলো দেখছেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। তাঁদের আশা ‘ব্রহ্মাস্ত্র’র ম্যাজিকই বলিউডের হাল ফেরাবে। 

[আরও পড়ুন: ‘মুসলমানরা ধর্মীয় উন্মাদনা নিয়ে কবে ছবি করবেন?’ ‘লক্ষ্মী ছেলে’ দেখে প্রশ্ন তসলিমার]

বলিউডের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ২০১৪ সালে ছবির ঘোষণা করা হয়েছিল। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)  এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আগামী শুক্রবার অর্থাৎ ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। অন্তঃসত্ত্বা হলেও ছবির প্রোমোশন বন্ধ রাখতে নারাজ আলিয়া। তিনি নিজেও বহু জায়গায় গিয়ে ছবির প্রচার করছেন। 

[আরও পড়ুন: অনুব্রতকে নিয়ে টুইট করলেন স্বস্তিকা, কী লিখলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement