shono
Advertisement

দু’মাসেই সুস্মিতা-ললিতের সম্পর্কে ভাঙন! ইনস্টা প্রোফাইলের ছবি পালটালেন প্রাক্তন IPL কর্তা

ক্ষণে ক্ষণে পালটায় সম্পর্কের সমীকরণ!
Posted: 06:04 PM Sep 04, 2022Updated: 06:49 PM Sep 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষণে ক্ষণে পালটায় সম্পর্কের সমীকরণ। জুলাই মাসেই ঘটা করে ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে প্রেমের কথা জানিয়েছিলেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদি (Lalit Modi)। তার মাস দু’য়েকের মধ্যেই দু’জনের বিচ্ছেদের খবরে সরগরম নেটদুনিয়া। আচমকা নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবি পালটে ফেলেছেন ললিত। তাতেই শুরু হয়েছে এই জল্পনা। 

Advertisement

গত ১৪ জুলাই সুস্মিতার সঙ্গে ছবি পোস্ট করে প্রেমের কথা একপ্রকার স্বীকারই করে নিয়েছিলেন ললিত মোদি। তারপর নেটদুনিয়ায় তুমুল শোরগোল পড়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল গোপনে বিয়ে করে ফেলেছেন সুস্মিতা ও ললিত। সেই গুঞ্জন উড়িয়েই ১৪ জুলাইয়ের পোস্টটি করেছিলেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান। এই বেশ ভাল আছি। বিবাহিত নই, কোনও আংটি নেই…শুধু ভালবাসায় আবদ্ধ। অনেক সাফাই দেওয়া হয়েছে…এবার জীবন এবং কাজের মাঝে ফেরার পালা। প্রতিটা মুহূর্তে আমার আনন্দের সঙ্গী হওয়ার জন্য অনেক ধন্যবাদ, আর যাঁরা তা হতে পারেননি এটা অবশ্য তাঁদের মাথা ঘামানোর বিষয় নয়। সবাইকে ভালবাসা”, লিখেছিলেন তিনি। 

[আরও পড়ুন: প্যান্টের পকেটে পানীয়র গ্লাস লুকানোর চেষ্টা! সলমনের ভিডিও ঘিরে চাঞ্চল্য]

এই পোস্টের পরপরই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবি পালটে ফেলেছিলেন ললিত। নিজের ও সুস্মিতার ছবি দিয়েছিলেন তিনি। কিন্তু অল্প সময় যেতে না যেতেই যেন সমস্ত কিছু পালটাতে শুরু করে। সুস্মিতার সঙ্গে আবার তাঁর প্রাক্তন প্রেমিক রোহমন শলকে দেখা যায়। এমনকী মায়ের জন্মদিনে সুস্মিতা যখন ফেসবুক লাইভ করছিলেন সেখানেও রোহমনকে তাঁর পিছনে দেখা যায়। 

রোহমনের সঙ্গে সুস্মিতার এই ঘনিষ্ঠতা কি শুধুই বন্ধুত্ব? নাকি পুরনো প্রেম ফের মাথাচাড়া দিয়ে উঠেছে? এমন প্রশ্ন উঠতে থাকে। এই পরিস্থিতিতেই এবার নিজের প্রোফাইলের ছবি পালটে ফেললেন ললিত মোদি।

ললিতের এই পদক্ষেপেই সুস্মিতা ও প্রাক্তন আইপিএল চেয়ারম্যানের বিচ্ছেদের খবর রটতে শুরু করে। মনে করা হচ্ছে, সম্পর্কের খবর প্রকাশ্যে আসতেই দু’জনের মনোমালিন্য শুরু হয়। অভিনেত্রী এত তাড়াহুড়ো হয়তো করতে চাইছিলেন না। 

 

[আরও পড়ুন: আগাম বুকিংয়ের ফলে বিপুল লক্ষ্মীলাভের আশা, প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র আরও একটি প্রোমো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement