বড় ঘোষণার আভাস দেবের, তারকার উপস্থাপনাতেই কি ‘নটি বিনোদিনী’রুক্মিণী?

02:19 PM Sep 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের শুরুতেই বড় ঘোষণা করবেন। রবিবার বেলা সাড়ে বারোটা নাগাদ এই কথা জানান দেব (Dev)। তাতেই জল্পনা শুরু হয়ে যায়। এক সিনেমার মুক্তি আসন্ন। প্রচারপর্ব চলছে জোরকদমে। এর মধ্যেই আবার নতুন কী ঘোষণা করতে চলেছেন টলিউডের অভিনেতা-প্রযোজক? এমন প্রশ্ন ওঠে। 

Advertisement

Advertising
Advertising

এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে অনুমান করা হচ্ছে, নতুন সিনেমার কথা ঘোষণা করতে চলেছেন দেব। পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি হাত মিলিয়েছেন তিনি। আর সেই কারণে এবার দেবের উপস্থাপনাতেই ‘নটি বিনোদিনী’ হিসেবে বড়পর্দায় দেখা যেতে পারে রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)। আর বুধবার সকাল এগারোটা নাগাদ রুক্মিণীর নটি বিনোদিনী লুক প্রকাশ করা হবে। 

[আরও পড়ুন: দু’মাসেই সুস্মিতা-ললিতের সম্পর্কে ভাঙন! ইনস্টা প্রোফাইলের ছবি পালটালেন প্রাক্তন IPL কর্তা]

উপরোক্ত সংবাদমাধ্যমের পক্ষ থেকে আভাস দেওয়া হয়েছিল যে রুক্মিণী মৈত্রকে নটি বিনোদিনী হিসেবে বেছে নিয়েছেন পরিচালক রামকমল। ইতিমধ্যেই নাকি ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। তাঁর লুক সেট হয়ে গিয়েছে। পাশাপাশি বহুদিন ধরে তালিমও নিচ্ছেন রুক্মিণী। ২০১৯ সালে নাকি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর কারণে তা সম্ভব হয়নি। এবার অন্য একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথভাবে দেব ছবিটি প্রযোজনা করতে চলেছেন। 

এদিকে ‘কাছের মানুষ’ ছবির প্রচারও জোরকদমে চালিয়ে যাচ্ছেন দেব। আগামী ৩০ সেপ্টেম্বর অর্থাৎ দুর্গা পুজোর (Durga Puja 2022) অবসরে ছবিটি মুক্তি পেতে চলেছে। তার আগে সহ-অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) নিয়ে একটি মজার ভিডিও টুইট করেছেন দেব। ভিডিওয় দেব প্রসেনজিৎকে স্ট্যান্ডআপ কমেডি করার প্রস্তাব দেব। তাঁর ক’টি বিয়ে তা নিয়ে কথা বলার অনুরোধও করেন। প্রথমে রাজি না হলেও পরে সেজেগুজে মাইকের সামনে দাঁড়িয়ে পড়েন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। বাকিটা ‘ক্রমশ প্রকাশ্য’ হিসেবেই রাখা হয়েছে।  

[আরও পড়ুন: প্যান্টের পকেটে পানীয়র গ্লাস লুকানোর চেষ্টা! সলমনের ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Advertisement
Next