জল্পনাই সত্যি! দেবের উপস্থাপনায় ‘বিনোদিনী’রুক্মিণী, ফার্স্টলুকে ‘চৈতন্য লীলা’নাটকের দৃশ্য

02:25 PM Sep 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনাই সত্যি হল। দেবের (Dev) উপস্থাপনাতেই নটি বিনোদিনীর ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। সোমবার প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। রামকমল মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘বিনোদিনী’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন রুক্মিণী। ফার্স্টলুকেই শ্রীচৈতন্য রূপে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisement

 
Advertising
Advertising

সপ্তাহের শুরুতেই বড় ঘোষণা করবেন। রবিবার বেলা সাড়ে বারোটা নাগাদ এই কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দেব। তাতেই জল্পনা শুরু হয়ে যায়। কী ঘোষণা করতে চলেছেন টলিউডের অভিনেতা-প্রযোজক? কোনও নতুন সিনেমা? নাকি আসন্ন ছবি ‘কাছের মানুষ’-এর প্রচারের জন্য নতুন কিছু করতে চলেছেন? এমন প্রশ্ন উঠতে থাকে। 

[আরও পড়ুন: কাজ পেতে সুগার ড্যাডি! এমন মেয়েদের অর্পিতার মতো অবস্থা হবে না তো? আশঙ্কা রূপাঞ্জনার]

এমন পরিস্থিতিতেই শোনা যায়, পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি হাত মিলিয়েছেন দেব। এবার দেবের উপস্থাপনাতেই ‘নটি বিনোদিনী’ হিসেবে বড়পর্দায় দেখা যেতে পারে রুক্মিণী মৈত্রকে। সেই জল্পনাই সত্যিই হল। ‘বিনোদিনী- একটি নটির উপাখ্যান’ হিসেবে রুক্মিণীর লুক প্রকাশ্যে এল। যে মোশন পোস্টারটি প্রকাশ করা হয়েছে, তাতে ‘শ্রী চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য তুলে ধরা হয়েছে। শ্রীচৈতন্য রূপেই ক্যামেরার এসেছেন অভিনেত্রী। 

২০১৯ সালে নাকি এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর কারণে তা সম্ভব হয়নি। এবার ছবির শুটিং শুরু হবে বলে খবর। শৈলেন্দ্র কুমার, সূর্য শর্মা (১৭৭০-এর প্রযোজক), প্রতীক চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। নতুন এই সফরের জন্য দর্শকের শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন দেব। 

[আরও পড়ুন: দু’মাসেই সুস্মিতা-ললিতের সম্পর্কে ভাঙন! ইনস্টা প্রোফাইলের ছবি পালটালেন প্রাক্তন IPL কর্তা]

Advertisement
Next