শাহরুখের পর সলমন, লম্বা চুলে নতুন ছবির ঝলকে দাবাং খানও, বলিউডের নয়া ট্রেন্ড?

02:59 PM Sep 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই ‘পাঠান’ সিনেমার জন্য লম্বা চুলে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এবার সলমন খানের (Salman Khan) পালা। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নতুন ঝলকে লম্বা চুলেই বাজিমাত করলেন বলিউডের সুলতান। তাতেই প্রশ্ন উঠছে, লম্বা চুলের এই ফ্যাশনই কি বলিউডের নয়া ট্রেন্ড? 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

দক্ষিণী সুপারস্টার তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সলমন খানের  ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবিটি। সলমনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। প্রথমে ‘বীরম’ এর রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ক্ষমা চেয়েও উদ্ধত! সুইগি বিতর্কে আত্মপক্ষ সমর্থনে বিবৃতি দিলেন সুদীপা]

পরে যখন সলমন খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali)। কিছুদিন আগেই ছবির নাম পালটানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। নায়িকা হিসেবে বাছা হয় পূজা হেগড়েকে। 

নতুন এই ঝলকে এক্কেবারে ‘দাবাং’ মুডেই ক্যামেরার সামনে ফিরেছেন সলমন।  পালটে ফেলেছেন নিজের লুক। সুপারস্টারের মাথার চুল নেমে এসেছে পিঠ পর্যন্ত। মুখে রয়েছে দাড়ি, চোখে রোদচশমা। তাতেই মন জয় করে নিয়েছেন বলিউডের সুলতান। সলমন ছাড়াও এ ছবিতে দেখা যাবে দক্ষিণী তারকা ভেঙ্কটেশ এবং জগপতিবাবু। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রামচরণ। হিন্দি টেলিভিশনের কিছু তারকাকেও ছবিতে দেখা যাবে। রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারির পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন সলমনের প্রিয় পাত্রী শেহনাজ গিলও। ৩০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। 

[আরও পড়ুন: জল্পনাই সত্যি! দেবের উপস্থাপনায় ‘বিনোদিনী’ রুক্মিণী, ফার্স্টলুকে ‘চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য

This browser does not support the video element.

Advertisement
Next