shono
Advertisement

OMG! ‘বিগ বস’-এর অন্দরমহলে নুসরতের সঙ্গী রাজ কুন্দ্রা! জল্পনা তুঙ্গে

শোনা যাচ্ছে, অক্টোবরেই 'বিগ বস' শোয়ে যোগ দেবেন টলিউড নায়িকা।
Posted: 11:48 AM Sep 07, 2022Updated: 11:48 AM Sep 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে জল্পনার শেষ নেই। কিছুদিন আগেই শোনা যায়, অভিনেত্রী-সাংসদকে নাকি এবার দেখা যাবে সলমন খান (Salman Khan) সঞ্চালিত ‘বিগ বস’ শোয়ে। এবার রটনা, রিয়্যালিটি এই শোয়ে নুসরতের সঙ্গী হতে চলেছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। 

Advertisement

গত কয়েকদিন ধরে খোশমেজাজে রয়েছেন নুসরত। যশ দাশগুপ্তর সঙ্গে থাইল্যান্ড ঘোরার একাধিক ছবি আপলোড করছেন। কখনও সমুদ্র সৈকতে বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন, কখনও আবার বাঘ, চিতার সঙ্গে ছবি তুলছেন। এর মধ্যেই গুঞ্জন, অক্টোবরে ‘বিগ বস’ শোয়ের নতুন মরশুমে প্রতিযোগী হচ্ছেন নুসরত। পারিশ্রমিক কত নেবেন, তা নিয়েই এখন আলোচনা চালাচ্ছেন টলিউডের এই বিতর্কিত নায়িকা।  যদিও নুসরতের পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: পরমব্রত নির্দেশে হাতা-খুন্তি হাতে নিলেন শুভশ্রী, সঙ্গী সোহম, দেখুন ‘বৌদি ক্যান্টিন’-এর ট্রেলার]

এদিকে শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর অন্দরমহলে নুসরতের সঙ্গী হতে চলেছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। গত বছরের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামীকে। অভিযোগ ওঠে, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। রাজের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন শার্লিন চোপড়া। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে বেরিয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করেন। 

অবশ্য নিজেকে নির্দোষ বলে দাবি করার পরও প্রকাশ্যে মুখে মুখোশ পরে ঘুরতেন রাজ। সম্প্রতি গণেশ পুজোর সময় রাজের মুখোশ টেনে খুলে দেন শিল্পা। তবে পর্ণ কাণ্ডের পর এখনও ক্যামেরার সামনে আসতে স্বচ্ছন্দ্য নন অভিনেত্রীর স্বামী। শোনা গিয়েছে, এবার ‘বিগ বস’-এ একাধিক বিতর্কিত ব্যক্তিত্বকে দেখা যাবে। তাঁদেরই একজন হতে চলেছেন রাজ। নুসরতও যদি এই শোয়ের অঙ্গ হন, তাহলে রাজের সঙ্গে ঘরবন্দি হবেন তিনিও। 

[আরও পড়ুন: বাজারে মন্দা, এবার গোবিন্দার সুপারহিট ছবি রিমেক করতে চলেছেন শাহরুখ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement