বড়পর্দায় ফিরছেন ‘মহারানি’ঐশ্বর্য, ‘পোন্নিয়্যান সেলভান’ ছবির ট্রেলারে দেখুন চোল বংশের গল্প

01:51 PM Sep 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। তাও আবার মহারানি হয়ে। প্রিয় পরিচালক মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান’-এর মাধ্যমেই সেলুলয়েডে কামব্যাক করছেন বচ্চন পরিবারের বধূ। ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। বুধবার প্রকাশ করা হল ট্রেলার। 

Advertisement

Advertising
Advertising

 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ফন্নে খান’। সেই ছবিতে অনিল কাপুর ও রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ঐশ্বর্য। তবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি ছবিটি। ‘ফন্নে খান’-এর মুক্তির চার বছর পর বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস অবলম্বনে ‘পোন্নিয়্যান সেলভান’ (Ponniyin Selvan: I) ছবিটি তৈরি করেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার।

[আরও পড়ুন: OMG! ‘বিগ বস’-এর অন্দরমহলে নুসরতের সঙ্গী রাজ কুন্দ্রা! জল্পনা তুঙ্গে ]

মণিরত্নম বরাবরই ঐশ্বর্যর প্রিয় পরিচালক। পরিচালকের বহু ছবিতেই তাঁকে দেখা গিয়েছে, সেই ইরুভার থেকে শুরু করে গুরু, রাবণ, আর এবার ‘পোন্নিয়্যান সেলভান’। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। একদিকে তিনি হয়েছেন পেজুভুরের রানি নন্দিনী। আবার নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও তাঁকে দেখা যাচ্ছে। প্রাক্তন বিশ্বসুন্দরী ছাড়াও ছবিতে রয়েছেন বিক্রম, জয়রাম রবি, কার্তি, তৃষা, শোভিতা ধূলিপালার মতো তারকাদের।

ছবির টিজার প্রকাশ্যে আসার পরই বিতর্কের সৃষ্টি হয়েছিল। ছবিতে ইতিহাসের ভুল ব্যাখ্যা করা হচ্ছে এবং চোল রাজবংশের ঐতিহ্য ও মর্যাদাকে ভুল ভাবে ছবিতে দেখান হচ্ছে বলে আদালতে অভিযোগ করেন সেলভান নামের এক আইনজীবী। অবশ্য, সেই ঘটনা এখন অতীত। আগামী ৩০ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ‘পোন্নিয়্যান সেলভান’। 

[আরও পড়ুন: গোমাংস খাওয়ার অভিযোগ, রণবীর-আলিয়াকে মহাকাল মন্দিরে ঢুকতেই দিল না বজরং দল]

Advertisement
Next