shono
Advertisement

‘রণবীর-আলিয়া নিজেরাই ঢুকতে চাননি’, মহাকাল মন্দির বিতর্কে মুখ খুললেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী

আর কী বললেন মন্ত্রী?
Posted: 08:46 PM Sep 08, 2022Updated: 08:46 PM Sep 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উজ্জিয়িনীর মহকাল মন্দিরে রণবীর ও আলিয়াকে ঢুকতে বাধা দেওয়া হয়নি। বরং তাঁরা নিজেরাই ঢুকতে চাননি! বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে স্পষ্ট জানালেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তাঁর কথায়, মন্দির চত্বরে অন্য এক বিষয়ে প্রতিবাদ চলছিল। সেই কারণেই মন্দিরে ঢুকতে চাননি রণবীর (Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhatt)। মন্ত্রীর দাবি, আলিয়া ও রণবীরের সঙ্গে থাকা অন্য লোকেরা মন্দিরে ঢুকেওছেন, পুজোও দিয়েছেন। মন্ত্রী জানান, রণলিয়াকে মন্দিরের ভিতরে যাওয়ার জন্য অনুরোধও জানানো হয়েছিল। কিন্তু তাঁরা মন্দিরের ভিতরে যেতে চাননি।

Advertisement

ঠিক কী ঘটেছিল?

রণবীর কাপুরের (Ranbir Kapoor) পুরনো সাক্ষাৎকারের জেরে মুক্তির আগে বেশ বিপাকে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) টিম। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে। এবার মহাকাল মন্দিরে ঢুকতে বাধা দেওয়া হল রণবীর এ আলিয়াকে। বজরং দলের বিক্ষোভের জেরে মন্দিরে ঢুকতেই পারলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। পুজো শুধুমাত্র দিতে পারলেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherji)।

[আরও পড়ুন: ২০ বছর পর পর্দায় মুখোমুখি হৃত্বিক-সইফ, প্রকাশ্যে এল ‘বিক্রম ভেদা’র ট্রেলার ]

বিতর্কের সূত্রপাত হয়েছিল রণবীরের ‘রকস্টার’ সিনেমার মুক্তির সময়। সেই সিনেমার প্রচারের সময়ই অভিনেতা জানিয়েছিলেন, তাঁর পরিবার পেশোয়ারে থাকত। তাই নানা ধরনের মাংস খেতে পছন্দ করেন তাঁরা। রণবীর নিজেও গোমাংস খেতে ভালবাসেন বলেও জানান। পুরনো সেই সাক্ষাৎকার ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে নতুন করে ভাইরাল হয়। এতেই ক্ষিপ্ত হন অনেকে। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ জানানো হয়। ছবি বয়কটের ডাকও দেওয়া হয়। এমনকী, আলিয়া ভাটকেও হিন্দুবিরোধী তকমা দেওয়া হয়।

 মঙ্গলবার মহাকাল মন্দিরে পুজো দেওয়ার ইচ্ছে নিয়ে গিয়েছিলেন রণবীর, আলিয়া এবং অয়ন। তাঁদের আসার খবর পেতেই মন্দির চত্বরে জড়ো হয়ে যান বজরং দলের সমর্থকরা। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। তাঁদের উপস্থিতিতেই বিক্ষোভ দেখাতে থাকেন বজরং দলের সমর্থকরা। আলিয়া ও রণবীরকে মন্দিরে ঢুকতে দেওয়া হবে না বলেও জানান। ‘জয় শ্রীরাম’ স্লোগানও নাকি দেওয়া হয়।

এমন বিক্ষোভের জেরে আর মন্দিরে প্রবেশ করার ঝুঁকি নেননি রণবীর-আলিয়া। শুধুমাত্র অয়ন মন্দিরে ঢুকে পুজো দেন। সিনেমার সাফল্য কামনা করেন। আগামী শুক্রবারই সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। উল্লেখ্য, ছবিতে শিবের ভূমিকাতেই অভিনয় করছেন রণবীর। আলিয়া রয়েছেন ইশার (যার অর্থ পার্বতী) ভূমিকায়। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়। ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

[আরও পড়ুন: ‘চিত্রগুপ্ত’র অবতারে চমক দিলেন অজয় দেবগন, প্রকাশ্যে থ্যাংক গড ছবির প্রথম ঝলক]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement