shono
Advertisement

‘সবসময় তোমার পাশে আছি’, বিরাটের সেঞ্চুরির পর আবেগঘন পোস্ট অনুষ্কার

কী লিখলেন অনুষ্কা?
Posted: 04:11 PM Sep 09, 2022Updated: 04:11 PM Sep 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে বিরাটের ব্যাট না চললে দোষ গিয়ে পড়ে স্ত্রী অনুষ্কার উপর। কখনও তো আবার নেটিজেনরা মেয়ে ভামিকাকে নিয়েও কটাক্ষ করেন। তবে এসবের উত্তর বৃহস্পতিবার দিলেন বিরাট। তিন বছর পরে সেঞ্চুরি হাঁকালেন বিরাট কোহলি (Virat Kohli)। টি-টোয়েন্টিতে কেরিয়ারের প্রথমবার শতরান করে সকলকে বার্তা দিলেন, এখনও শেষ হয়ে যায়নি তাঁর কেরিয়ার। আফগানিস্তানের বিরুদ্ধে ১২২ নটআউটের ইনিংসের পরে প্লেয়ার অফ দ্য ম্যাচের ট্রফি নিতে এসেও ঝোড়ো মেজাজেই খেললেন তিনি। জানালেন, তিনি হাফ সেঞ্চুরি করলেও তাঁকে ব্যর্থ হিসাবে দাগিয়ে দেওয়া হচ্ছিল। তা দেখে খুবই হতাশ হয়েছিলেন কিং কোহলি।

Advertisement

কোহলির দাপটেই আফগানিস্তানকে বিশাল ব্যবধানে হারিয়ে এশিয়া কাপ (Asia Cup) অভিযান শেষ করল ভারত। পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে বিরাট বলেছেন, “আমি বেশ ভাল ফর্মেই ছিলাম। কিন্তু ৫০-৬০ রান করলেও সেগুলো খারাপ ইনিংস হিসাবে ধরে নেওয়া হচ্ছিল। এই ইনিংসগুলো বোধহয় যথেষ্ট ছিল না। গোটা ব্যাপারটায় খুব অবাক হয়ে গিয়েছিলাম।” আর অন্যদিকে, স্ত্রী ধর্ম পালন করলেন অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার ম্যাচ শেষে অনুষ্কা ইনস্টাগ্রামে লিখলেন, ”তোমার সঙ্গে সব সময়, সব কিছুর মধ্যে তোমার পাশে থাকব।” ইংল্যান্ড থেকেই এভাষাতেই স্বামীকে বার্তা দিলেন অনুষ্কা।

[আরও পড়ুন: গোলাপি শাড়ি, হাতে শাঁখা-পলা, বাঙালি সাজে মায়ের হাতে সাধ খেলেন হবু মা বিপাশা, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিধ্বংসী ইনিংস খেলার পরে বিরাট আরও জানিয়েছেন, মাঝে কিছুদিন ক্রিকেট থেকে বিরতি নিয়ে তাঁর খেলার যথেষ্ট উন্নতি হয়েছে। “একেবারে প্রথম থেকে শুরু করেছি। বিরতির পরে আরও তরতাজা হয়ে মাঠে ফিরতে পেরেছি। এই পুরো সময়টায় টিম ম্যানেজমেন্ট আমার পাশে ছিল। আমি দলে ফিরে আসার পরেও আলাদা করে কোনও নির্দেশ দেওয়া হয়নি। নিজের মতো করে খেলার স্বাধীনতা দিয়েছিল ম্যানেজমেন্ট।”

প্রায় তিন বছর ধরে সেঞ্চুরি পাননি বিরাট। এই পুরো সময়টায় প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে আমজনতা-সকলেই বিরাটকে পরামর্শ দিয়েছেন। সেই প্রসঙ্গে বিরাট বলেছেন, “প্রচুর পরামর্শ পেয়েছি আমি। কোথায় কি ভুল করছি, তা ধরিয়ে দিতে চেয়েছে অনেকেই। পুরনো ব্যাটিং ভিডিও দেখে নিজের সমস্যা ঠিক করতে চেষ্টা করেছি। কিন্তু কেন বারবার আউট হয়ে যাচ্ছিলাম, সেটা কাউকে বুঝিয়ে বলতে পারব না। তবে এই বিরতির ফলে আমার মানসিকতা অনেক পাল্টেছে। সেই কারণেই ক্রিকেটে আরও এগিয়ে যেতে পারব বলে মনে হচ্ছে আমার।”

[আরও পড়ুন: অক্ষয়ের ‘রামসেতু’ বনাম অজয়ের ‘থ্যাংক গড’, দিওয়ালির বক্স অফিসে জিতবে কে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement