বিবাহবিচ্ছেদ হানি সিংয়ের, মোটা টাকা খোরপোষে হল রফা

08:56 PM Sep 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে আইনিভাবে স্ত্রীর থেকে আলাদা হতে চলেছেন পপ তারকা ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। মোটা টাকা খোরপোশের বিনিময়েই স্ত্রী শালিনীর থেকে ডিভোর্স পাচ্ছেন তিনি। দিল্লির আদালতে হয়েছে রফা। এমন খবরই শোনা যাচ্ছে।

Advertisement

Advertising
Advertising

বলিউডে পা রেখেই র‍্যাপের সংজ্ঞা বদলে দিয়েছিলেন। তাঁর হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারা। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও। ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

[আরও পড়ুন: গল্পকে ছাপিয়ে গেল দুরন্ত গ্রাফিক্স, বলিউডের অ্যাভেঞ্জার্স হয়ে উঠবে ‘ব্রহ্মাস্ত্র’? পড়ুন রিভিউ]

প্রায় ২১ বছরের দাম্পত্য হানি সিং ও শালিনী তলওয়ারের। আর অত্যন্ত তিক্তভাবেই তা ভাঙে। হানি সিং ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। নিজের অভিযোগ শালিনী জানিয়েছিলেন, তাঁকে যৌন হেনস্তা করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। এমনকী হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী। 

নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন হানি সিং।  ইনস্টাগ্রামে বিজ্ঞপ্তি দিয়ে পপতারকা জানিয়েছিলেন,  এতদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনও কথা তিনি বলেননি। তবে এবারে তাঁকে মুখ খুলতেই হচ্ছে। কারণ এবারে তাঁর বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে। শোনা গিয়েছে, হানির কাছ থেকে খোরপোষ হিসেবে ২০ কোটি টাকা চেয়েছিলেন শালিনী। কিন্তু তার বদলে ১ কোটি টাকায় রফা হয়েছে। তাতেই দু’পক্ষ রাজি হয়েছে  বলে খবর। 

[আরও পড়ুন: নাট্যাচার্য শিশিরকুমার ভাদুড়ীর জীবনকাহিনি এবার বড়পর্দায়, তৈরি হচ্ছে ‘বড়বাবু’]

Advertisement
Next