shono
Advertisement

‘কে উর্বশী?’, প্রেমের জল্পনাই সার, বলি নায়িকাকে চিনতেই পারলেন না পাক ক্রিকেটার নাসিম

শোনা যাচ্ছিল, পাক ক্রিকেটের উঠতি তারকাকে নাকি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী।
Posted: 02:42 PM Sep 11, 2022Updated: 02:42 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক ক্রিকেটের উঠতি তারকা নাসিম শাহকে (Naseem Shah)  নাকি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। এমন খবরই শোনা যাচ্ছিল। তবে সেই জল্পনা যেন মাঠেই মারা গেল। উর্বশীর প্রসঙ্গ উঠতেই পাক ক্রিকেটার স্পষ্ট জানিয়ে দেন বলিউড অভিনেত্রীকে তিনি চেনেনই ”না।

Advertisement

জল্পনার সূত্রপাত হয় উর্বশীর পোস্ট করা একটি ভিডিও থেকে। এশিয়া কাপের (Asia Cup) গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় পাক পেসার নাসিম শাহের। আন্তর্জাতিক টি-টোয়েন্টির প্রথম ম্যাচেই দুরন্ত পারফর্ম করে ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নেন তিনি। সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেন উর্বশী। তা নিয়েই শুরু হয়ে যায় জল্পনা। 

[আরও পড়ুন: ‘সুশান্তর ব্রহ্মাস্ত্রই বলিউডকে ধ্বংস করতে যথেষ্ট’, বিস্ফোরক প্রয়াত অভিনেতার দিদি]

উর্বশী ও নাসিমের ভিডিওটি এমন ভাবে এডিট করা হয়েছে, যেখানে মনে হচ্ছে দু’জন একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। ভিডিওটি উর্বশী নিজের স্টোরি হিসেবে আপলোড করেন। তাতেই নেটিজেনদের মধ্যে আলোড়ন পড়ে যায়। যে উর্বশীর সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) নাম জড়িয়েছিল, সেই বলিউড অভিনেত্রী কি এবার তরুণ পাক ক্রিকেটারে মজলেন? এমন প্রশ্ন ওঠে। 

উর্বশী ও নাসিমের ভিডিওর রেশ পাক মুলুকেও ছড়িয়ে পড়েছে। তাইতো এক সাংবাদিক বৈঠকে বলিউড অভিনেত্রী প্রসঙ্গে পাক ক্রিকেটারের কাছে জানতে চাওয়া হলে হেসে তিনি বলেন, “আপনার প্রশ্ন শুনেই হাসি পাচ্ছে। কে উর্বশী রাউতেলা আমি জানি না। আমার মন শুধু ম্যাচে থাকে। এ বিষয়ে আমার কোনও ধারণাই নেই। আমার মধ্যে তেমন স্পেশ্যাল কিছু নেই তবে যাঁরা আমার খেলা দেখতে আসেন তাঁদের খুবই সম্মান করি।” 

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্রে’ লক্ষ্যভেদ বলিউডের, ২ দিনেই ১৬০ কোটির ব্যবসা রণবীর-আলিয়ার ছবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement