shono
Advertisement

‘ইনসিকিওরড ইমন’, ফের রূপঙ্করের বিতর্কিত মন্তব্য, মুখ খুললেন জাতীয় পুরস্কারজয়ী গায়িকা

কেকে বিতর্কে বিরোধিতা করার জেরেই ইমনকে 'ইনসিকিওরড' বলেন রূপঙ্কর।
Posted: 04:53 PM Sep 11, 2022Updated: 04:54 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হু ইজ কেকে?” ফেসবুক লাইভে করা এই একটি প্রশ্নের খেসারত বেশ ভালভাবেই দিতে হয়েছে রূপঙ্কর বাগচীকে (Rupankar Bagchi)। শুধু নেটিজেনরা নন, তারকাদের অনেকেই সংগীতশিল্পীর সমালোচনা করেছিলেন। মুখ খুলেছিলেন ইমন চক্রবর্তীও (Iman Chakraborty)। “কোনও কথা বলার আগে খুব সাবধানে বলা উচিত”, এমনটাই বলেছিলেন তিনি। সেই কথার প্রসঙ্গ উঠতেই সম্প্রতি ইমনকে ‘ইনসিকিওরড’ বলেন রূপঙ্কর। এর জবাবে পালটা মন্তব্য করলেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী।

Advertisement

“হু ইজ কেকে? আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময় এর থেকে ঢের ভাল! মুম্বই নিয়ে এত উত্তেজনা কীসের!” তাঁর এই মন্তব্যের পরই ঘটে দুর্ঘটনা। কলকাতার নজরুল মঞ্চে পারফর্ম করতে এসে প্রয়াত হন সংগীতশিল্পী কেকে (Singer KK)। তাতেই রূপঙ্করকে কাঠগড়ায় দাঁড় করান নেটিজেনরা। এই ঘটনার পরই ফেসবুক লাইভে ইমন বলেন, ”নিশ্বাসের কোনও বিশ্বাস নেই। সেই জন্য আমার মনে হয়, কখনও কোনও কথা বলার আগে খুব সাবধানে বলা উচিত। কারণ আমরা জানি না, কখন কী হয়ে যায়। রূপঙ্করদা যা বলেছেন তা অনেকের মতো আমারও সমীচীন মনে হয়নি। তবে যাঁরা বলছেন রূপঙ্করদার অভিশাপে কেকে চলে গিয়েছেন, সেটা একেবারেই ঠিক নয়। কারণ, এই কথাগুলো যে মানুষটি চলে গিয়েছে, তাঁকে অসম্মান করা। তাঁর কাজগুলোকে ছোট করে দেখা।” 

[আরও পড়ুন: ‘কে উর্বশী?’, প্রেমের জল্পনাই সার, বলি নায়িকাকে চিনতেই পারলেন না পাক ক্রিকেটার নাসিম]

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গ উঠতেই রূপঙ্কর ইমনকে ‘ইনসিকিওরড’ বলেন। তাঁর বক্তব্য,  ইমন লড়াই করে সাফল্য পেয়েছেন। জনপ্রিয়তার শিখরেও রয়েছেন।  তবে রূপঙ্করের মনে হয় জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ‘ইনসিকিওরড’। এই পেশায় সকলেই কমবেশি ‘ইনসিকিওর’ বলেও জানান রূপঙ্কর। ফেসবুক লাইভটি ইমন না করলেই পারতেন বলে মনে করেন তিনি। 

এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়েই এক সংবাদমাধ্যমকে জানান, তিনি একা জীবনের লড়াই জিতেছেন। ‘ইনসিকিওরড’ হলে এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারতেন না। রূপঙ্কর যদি তাঁকে ‘ইনসিকিওরড’ বলে থাকেন, তাহলে হয়তো কোথাও গিয়ে তিনিও ‘ইনসিকিওরড’ বলে জানান ইমন। এ বিষয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে তিনি আবার জানান, রূপঙ্কর একজন সিনিয়র সংগীতশিল্পী। তাঁকে সম্মান জানিয়েই এই বিতর্ক আর বাড়াতে চান না। রূপঙ্কর যা বলেছিলেন, তার প্রেক্ষিতে তিনি তাৎক্ষণিকভাবে মতামত জানিয়েছিলেন। কিন্তু আর এ বিষয়ে একটি শব্দও খরচ করতে চান না বলেই জানান ইমন।

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্রে’ লক্ষ্যভেদ বলিউডের, ২ দিনেই ১৬০ কোটির ব্যবসা রণবীর-আলিয়ার ছবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement