shono
Advertisement

পুজোয় ফের রহস্যের সন্ধানে সোনাদা-আবির-ঝিনুক, দেখুন ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর ট্রেলার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গুপ্তধনের সন্ধানে সোনাদা, আবির  আর ঝিনুক।  এবার ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ খুঁজতে মরিয়া তিনমূর্তি। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারও একসঙ্গে ক্যামেরার সামনে এসেছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী।  ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। পুজোর অবসরে বড়পর্দায় মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ (Karnasubarner Guptodhon)। রবিবার সল্টলেকের সিটি সেন্টারে প্রকাশ […]
Posted: 09:44 PM Sep 11, 2022Updated: 09:44 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গুপ্তধনের সন্ধানে সোনাদা, আবির  আর ঝিনুক।  এবার ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ খুঁজতে মরিয়া তিনমূর্তি। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারও একসঙ্গে ক্যামেরার সামনে এসেছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী।  ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। পুজোর অবসরে বড়পর্দায় মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ (Karnasubarner Guptodhon)। রবিবার সল্টলেকের সিটি সেন্টারে প্রকাশ করা হল ট্রেলার। 

Advertisement

‘গুপ্তধনের সন্ধানে’-র মাধ্যমে সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee)। সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে প্রথম ছবিতেই আপন করে নেন দর্শকরা। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ও ইশা সাহার (Ishaa Saha) সহজাত অভিনয়ও প্রশংসিত হয়। পরে আবার তিনজন ফেরেন ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে। সেখানেও ছিল রহস্যভেদের গল্প।

[আরও পড়ুন: ‘কে উর্বশী?’, প্রেমের জল্পনাই সার, বলি নায়িকাকে চিনতেই পারলেন না পাক ক্রিকেটার নাসিম ]

এসভিএফের (SVF) প্রযোজনাতেই নতুন ছবিটি তৈরি করছেন ধ্রুব। এবার নতুন অ্যাডভেঞ্চার দেখতে পাবেন দর্শকরা। ইতিহাসের অধ্যাপক সুবর্ণ সেনের নতুন এই অভিযানের ঝলকে অ্যাকশনও ভরপুর রয়েছে। সোনাদার কাছে দর্শকদের যে প্রত্যাশা থাকে তা পূরণ হবে বলেই জানান আবির। পরিচালক ধ্রুবও ছবি নিয়ে বেশ আত্মবিশ্বাসী। 

ছবিতে অর্জুনের চরিত্রের নাম আবির। যে কিনা খেতে ভালবাসে। সেই সুবাদে এবারও প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে অর্জুনের। মিষ্টিই এবার বেশি খেয়েছেন বলে জানান অভিনেতা। এদিকে শুটিং সেটের সবচেয়ে ছোট এবং মহিলা সদস্য ছিলেন ইশা। তাই যতটা আদর পেয়েছেন ততটাই তাঁর লেগপুল করা হয়েছে। ভুজঙ্গর চরিত্রে নিজেকে উজার করে দিয়েছেন সৌরভ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অভিনেতা কিঞ্জল নন্দও। সৌমিক হালদার সামলেছেন ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব। সংগীত পরিচালনায় বিক্রম ঘোষ। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’।

[আরও পড়ুন: ‘ইনসিকিওরড ইমন’, ফের রূপঙ্করের বিতর্কিত মন্তব্য, মুখ খুললেন জাতীয় পুরস্কারজয়ী গায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement