shono
Advertisement

সমুদ্র সৈকতে বালির উষ্ণতায় শুয়ে নুসরত, তারকার ছবি দেখে কী বললেন নেটিজেনরা?

থাইল্যান্ডের সৈকতে এই ছবিগুলি তুলেছেন নুসরত।
Posted: 11:11 AM Sep 12, 2022Updated: 11:11 AM Sep 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমুদ্রের নোনা জল। আর বালির উষ্ণতা। তাতেই বিকিনি পরে লুটিয়ে পড়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সোনালি রোদের ছোঁয়ায় লাস্যময়ী হয়ে উঠেছেন টলিউড তারকা। সেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।  তাতেই মুগ্ধ নেটিজেনদের অনেকে। তবে কটাক্ষের পালাও অব্যাহত রয়েছে। 

Advertisement

গত বছরের আগস্ট মাসে ছেলের জন্ম দিয়েছেন। এর কিছু সময় পরই কাজে ফেরেন নুসরত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠেন। তাঁর সেই রূপের ছটাই যেন থাইল্যান্ডের সৈকতে দেখা যাচ্ছে। তাতে অনেকেই মুগ্ধ হয়েছেন। অভিনেত্রীকে মোহময়ী আখ্যা দেওয়া হয়েছে। তবে এর মধ্যেও কটাক্ষের পালা অব্যাহত রয়েছে। একজন লেখেন, “আমাদের বসিরহাটের রাস্তায় জল জমে আছে।  ৪-৫ বস্তা বালি নিয়ে আসবেন।” আরেকজন আবার বিদ্রূপের ছলে লিখেছেন, “এই না হলে সাংসদ। আপনাকে নিয়ে গর্ব হয় ম্যাডাম।”

[আরও পড়ুন: ‘ইনসিকিওরড ইমন’, ফের রূপঙ্করের বিতর্কিত মন্তব্য, মুখ খুললেন জাতীয় পুরস্কারজয়ী গায়িকা]

অবশ্য, নুসরতের এই ছবি টলিউডের তারকাদের বেশ লেগেছে। বিশেষ করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীর। দু’জনেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী-সাংসদকে। গত কয়েকদিন ধরেই থাইল্যান্ড ঘোরার ছবি শেয়ার করছেন নুসরত। এই সফরে তাঁর সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শার্টলেস হয়ে বালিতে শুয়ে থাকার ছবি আপলোড করেছেন তিনিও। ছবির ক্যাপশনে যেন নুসরতের উদ্দেশেই অভিনেতা লিখতে চেয়েছেন, “তোমার নজর কাড়ার জন্য।”

থাইল্যান্ডে ম্যাচিং পোশাক পরে ঘুরতে দেখা গিয়েছে যশ ও নুসরতকে। কখনও বাঘের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছেন, কখনও চিতার পিঠে হাত দিয়ে ছবি তুলেছেন। হাতির পিঠে চেপেও ঘুরে বেড়িয়েছেন দু’জন। 

[আরও পড়ুন: পুজোয় ফের রহস্যের সন্ধানে সোনাদা-আবির-ঝিনুক, দেখুন ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement