নেটদুনিয়ায় বয়কটের বাড়বাড়ন্ত, সিনেমার মুক্তিতে এর প্রভাব পড়ে? জবাব দিলেন আবির

05:37 PM Sep 12, 2022 |
Advertisement

সুপর্ণা মজুমদার:  বলিউড হোক বা টলিউড। কোনও ছবির মুক্তির আগেই ‘বয়কট’-এর রব উঠে যায়। কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যায় এই শব্দ। ‘লাল সিং চাড্ডা’, ‘ব্রহ্মাস্ত্র’র মতো সিনেমার ক্ষেত্রেও এমনটা হয়েছিল। আসন্ন পুজো রিলিজের ক্ষেত্রেও তা হতে পারে। এ বিষয়ে কী মনে করছেন? ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবির ট্রেলার লঞ্চের ফাঁকে জানালেন নায়ক আবির চট্টোপাধ্যায়  (Abir Chatterjee) এবং পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

Advertisement

Advertising
Advertising

“আমি এটুকুই বলতে পারি দর্শকরাই নির্ধারণ করেন কোন ছবি তাঁরা দেখবেন, কোন ছবি তাঁরা দেখবেন না।তাই তাঁদের সিদ্ধান্ত নিতে দেওয়া হোক। তাঁরা ঠান্ডা মাথায় ভেবে সিদ্ধান্ত নেবেন কোন ছবি তাঁরা দেখবেন”, বয়কট প্রসঙ্গে বলেন আবির। অন্যদিকে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের (Dhrubo Banerjee) কথায়, “দু-একটি জায়গাতে দেখলাম কয়েকজন বলার চেষ্টা করেছিলেন। তো দু-একজনের বিরুদ্ধে কয়েক হাজার বলেছেন আপনাদের বয়কট করব আমরা। আমার মনে হয় সোনাদা, আবির, ঝিনুককে বাঙালি দর্শক এতটাই ভালবাসেন যে এই বয়কট প্রসঙ্গ যদি কেউ তোলেন তাঁরাই বয়কট করে দেবেন তাঁদেরকে (বয়কটকারীদের)। “

[আরও পড়ুন: সমুদ্র সৈকতে বালির উষ্ণতায় শুয়ে নুসরত, তারকার ছবি দেখে কী বললেন নেটিজেনরা?]

‘গুপ্তধনের সন্ধানে’-র মাধ্যমে সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে প্রথম ছবিতেই আপন করে নেন দর্শকরা। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ও ইশা সাহার (Ishaa Saha) সহজাত অভিনয়ও প্রশংসিত হয়। পরে আবার তিনজন ফেরেন ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে। সেখানেও ছিল রহস্যভেদের গল্প। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস (Saurav Das)। সকলেই উপস্থিত ছিলেন ছবির ট্রেলার লঞ্চে। 

ছবিতে অর্জুনের চরিত্রের নাম আবির। যে কিনা খেতে ভালবাসে। সেই সুবাদে এবারও প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে অর্জুনের। মিষ্টিই এবার বেশি খেয়েছেন বলে জানান অভিনেতা। এদিকে শুটিং সেটের সবচেয়ে ছোট এবং মহিলা সদস্য ছিলেন ইশা। তাই যতটা আদর পেয়েছেন ততটাই তাঁর লেগপুল করা হয়েছে। ভুজঙ্গর চরিত্রে নিজেকে উজার করে দিয়েছেন সৌরভ। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’।

[আরও পড়ুন: ‘ইনসিকিওরড ইমন’, ফের রূপঙ্করের বিতর্কিত মন্তব্য, মুখ খুললেন জাতীয় পুরস্কারজয়ী গায়িকা]

This browser does not support the video element.

Advertisement
Next