shono
Advertisement

অবশেষে ঋষভ পন্থের কাছে ক্ষমা চেয়ে নিলেন উর্বশী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেটার ও বলিউড সুন্দরীর সম্পর্ক নিয়ে নানা কাণ্ড ঘটেই চলেছে।
Posted: 09:45 PM Sep 13, 2022Updated: 09:45 PM Sep 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের চর্চায় উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। এবার একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে তাঁর সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) নাম জড়াল। যাতে বলিউড অভিনেত্রীকে নাকি পন্থের কাছে ক্ষমা চাইতে দেখা যাচ্ছে। 

Advertisement

২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’ জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। ‘ছোটু ভাইয়া তুমি ব্যাট বল খেলো’, পন্থকে খোঁচা দিয়েই নাকি এমন পোস্ট করেছিলেন উর্বশী। আবার ঋষভ লিখেছিলেন, “আমার পিছনে ঘোরা বন্ধ কর বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।”

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র জন্য পিছোল সিনেমা দিবস! ১৬ সেপ্টেম্বর নয় এই দিনে মিলবে ৭৫ টাকার টিকিট]

তবে শোনা এও যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনও দুর্বলতা রয়েছে উর্বশী রাউতেলার। কিছুদিন আগে আবার পাক ক্রিকেটার নাসিম শাহর সঙ্গে উর্বশীর একটি এডিট করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যার জেরে উর্বশী ও নাসিমের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। অবশ্য সে জল্পনা নস্যাৎ করে নাসিম জানিয়ে দেন তিনি বলিউড নায়িকাকে চেনেন না।

সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে উর্বশীর কাছে আরপি-র বিষয়ে জানতে চাওয়া হয়। প্রশ্নে প্রথমে অস্বস্তিতে পড়েন উর্বশী। কিছু সময় চুপ থাকার পর তিনি বলেন, “আমি শুধু কিছুই বলতে চাই না। শুধু সরি বলতে চাই। সত্যি সরি।” মনে করা হচ্ছে, পুরনো এই ভিডিওতে আরপি অর্থাৎ ‘প্রাক্তন’  ঋষভ পন্থের কাছেই ক্ষমা চেয়েছেন বলিউড সুন্দরী।

[আরও পড়ুন: ​সুদীপার বদলে ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালনা করছেন? জবাব দিলেন অপরাজিতা আঢ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement