shono
Advertisement

আলিয়াকে সাধ দেবেন সোনি রাজদান ও নীতু কাপুর, পরিবারে ব্যস্ততা তুঙ্গে

আলিয়ার সাধের অনুষ্ঠানে নিজে হাতে রাঁধবেন শাশুড়ি মা নীতু কাপুর।
Posted: 02:50 PM Sep 14, 2022Updated: 02:51 PM Sep 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে হিট। গোটা দুনিয়াতেই দারুণ ব্যবসা করছে এই ছবি। ব্রহ্মাস্ত্রর সাফল্য দেখে দারুণ খুশি রণবীর (Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhatt)। তবে এবার আর ছবির প্রচার নয়। বরং হবু মা আলিয়া তৈরি হচ্ছেন সাধের অনুষ্ঠানের জন্য। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, চলতি মাসের শেষে আলিয়ার মা সোনি রাজদান ও শাশুড়ি মা নীতু কাপুর, আলিয়ার জন্য সাধের অনুষ্ঠানের আয়োজন করেছেন। শোনা যাচ্ছে, আয়োজন নাকি বেশ বড়সড়। নিমন্ত্রিতদের তালিকাও বেশ লম্বা। বলিউডের নামজাদারা আসবেন আলিয়ার এই সাধের অনুষ্ঠানে। তবে এক্ষেত্রে এন্ট্রি মিলবে শুধু মহিলাদের। তালিকায় রয়েছেন, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, শ্বেতা বচ্চনের নাম।

Advertisement

কয়েকদিন আগে বিপাশা বসুর সাধের অনুষ্ঠানের ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছিল। একেবারে বাঙালি কায়দায় বিপাশাকে সাধ দিয়েছিলেন তাঁর মা। আর এবার পালা আলিয়ার।

[আরও পড়ুন: অবশেষে ঋষভ পন্থের কাছে ক্ষমা চেয়ে নিলেন উর্বশী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনও লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনও আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচে উঠেছেন রণবীর। গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’।

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র জন্য পিছোল সিনেমা দিবস! ১৬ সেপ্টেম্বর নয় এই দিনে মিলবে ৭৫ টাকার টিকিট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement