স্বপ্নের সুইজারল্যান্ডে রাজ-শুভশ্রী, বরফের মাঝে শাহরুখের পোজে ছোট্ট যুবান, দেখুন ছবি

04:40 PM Sep 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নের সুইজারল্যান্ড। সাদা বরফে ঢাকা আল্পস পর্বতমালা। সেখানেই যেন শাহরুখ খানের (Shahrukh Khan) মতো পোজ দিয়ে দাঁড়িয়ে যুবান (Yuvaan)। ছেলেই সঙ্গেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন রাজ ও শুভশ্রী। উচ্ছ্বসিত তারকা দম্পতি। 

Advertisement

Advertising
Advertising

স্যুইজারল্যান্ড মানেই সিনেমাপ্রেমীদের কাছে স্বপ্নের ঠিকানা। বিশেষ করে যাঁদের বেড়ে ওঠা  ন’য়ের দশকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র মতো সিনেমা দেখে। এমনই বরফে ঢাকা আল্পসে ‘জরা সা ঝুম লু’ গানে নেচেছিলেন শাহরুখ-কাজল জুটি। সেই দৃশ্য এখনও দর্শকদের বেশ প্রিয়। আর প্রিয় শাহরুখ খান। পছন্দের সেই তারকার মেজাজেই পাওয়া গেল রাজ-শুভশ্রী পুত্র যুবানকে।

[আরও পড়ুন: আলিয়াকে সাধ দেবেন সোনি রাজদান ও নীতু কাপুর, পরিবারে ব্যস্ততা তুঙ্গে

একাধিক ছবি আপলোড করেছেন রাজ ও শুভশ্রী। তার মধ্যেই একটি ছবিতে যুবানের দু’বাহু প্রসারিত অবস্থায় দেখা যাচ্ছে। পিছন থেকে সেই হাত ধরে রয়েছেন শুভশ্রী। তিনজনেই উপভোগ করেছেন বরফাবৃত আল্পসের শোভা। বরফ কুড়িয়ে খেলাও হয়েছে চুটিয়ে। 

গত কয়েকদিন ধরেই ইউরোপ ট্যুরে রয়েছেন রাজ, শুভশ্রী ও যুবান। এর আগে জ্যুরিখ থেকে ভিডিও আপলোড করেছিলেন করেছিলেন রাজ। তারপর টিটলিস থেকে আপলোড করেন ছবি। এবার প্যারিসে যাওয়ার ছবি আপলোড করেছেন রাজ। 

এদিকে পুজোয় মুক্তি পেতে চলেছে শুভশ্রী মুখোপাধ্যায় অভিনীত ‘বৌদি ক্যান্টিন’। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। তাঁর স্বামীর চরিত্রে রয়েছেন পরমব্রতই। আর ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সোহম চক্রবর্তীকে। অন্যদিকে রাজ চক্রবর্তীর ফিরে এসে বলিউড ডেবিউর প্রস্তুতি শুরু করে দেবেন। শোনা গিয়েছে, ডিজনি প্লাস হটস্টার ওয়েব প্ল্যাটফর্মের জন্য একটি ওয়েব সিরিজ তৈরি করবেন টলিউডের তারকা পরিচালক।

[আরও পড়ুন: পথ সুরক্ষার নামে পণ প্রথার প্রচার! তুমুল সমালোচিত অক্ষয় অভিনীত সরকারি বিজ্ঞাপন

Advertisement
Next