shono
Advertisement

Ranveer’s Nude Photoshoot Controversy: নগ্ন ফটোশুট বিতর্কে নয়া মোড়, ‘ছবি বিকৃত করা হয়েছে’, চাঞ্চল্যকর দাবি রণবীরের

মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ডের সময় বিস্ফোরক দাবি করেন রণবীর।
Posted: 11:48 AM Sep 15, 2022Updated: 11:48 AM Sep 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট বিতর্কে নয়া মোড়। ওই ফটোশুটের একটি ছবি বিকৃত করা হয়েছে বলেই দাবি খোদ অভিনেতার। দিনপনেরো আগে মুম্বই পুলিশ বয়ান রেকর্ড করে তাঁর। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সেই সময় এমন বিস্ফোরক দাবি করেন রণবীর।

Advertisement

গত জুলাই মাসে আন্তর্জাতিক এক ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেন রণবীর সিং। ছবিতে দেখা গিয়েছে রণবীরের গায়ে এক টুকরো সুতোও নেই। যে ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া। নগ্ন ফটোশুটের ছবি প্রকাশ্যে আসতেই নানা মহলে নানা আলোচনা ও বিতর্ক মাথাচাড়া দেয়। উঠে আসে লিঙ্গবৈষম্যের মতো বিষয়ও। রণবীরের নগ্ন ফটোশুটের বিরোধিতা করে মুম্বই পুলিশের কাছে জমা পড়ে অভিযোগ। এই ফটোশুটের মাধ্যমে রণবীর সিং (Ranveer Singh) মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন বলেই উল্লেখ করা হয় অভিযোগপত্রে। জানা গিয়েছে, এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে এই অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের উপর ভিত্তি করেই গত ২৯ আগস্ট পুলিশের কাছে বয়ান রেকর্ড করতে যান রণবীর।

[আরও পড়ুন: চাকরিতে বঞ্চনার অভিযোগ, হাই কোর্টে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের পুরস্কার পাওয়া বিশেষভাবে সক্ষম সাঁতারু]

একটা ফটোশুটের কারণে যে এভাবে বিপাকে পড়তে হবে রণবীর সিংকে, তা তিনি আন্দাজও করতে পারেননি। পুলিশকে বয়ানে জানান, এরকম বিতর্ক হবে জানলে তিনি কখনই নগ্ন ফটোশুট করতে রাজি হতেন না। ইচ্ছাকৃতভাবে কাউকে অসম্মান করতে চাননি বলেও দাবি তাঁর। এটি শুধুমাত্রই একটি ফটোশুট বলেও জানান অভিনেতা।

বিস্ফোরক দাবিও করেন অভিনেতা। রণবীরের অভিযোগ, তাঁর ছবি বিকৃত করা হয়েছে। যেভাবে ছবি দেখা গিয়েছে সেভাবে আদতে তোলা হয়নি বলেই মনে করা হচ্ছে। তবে কে বা কারা এই ছবি বিকৃত করল তা স্পষ্ট নয়।

[আরও পড়ুন: Don’t Touch Me বিতর্ক: ‘মহিলা পুলিশ দিয়ে ফাঁসানোর ছক ছিল, পা দিইনি’, পালটা দাবি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement