প্রসেনজিতের সঙ্গে পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ফের স্বজনপোষণ নিয়ে তুললেন প্রশ্ন

08:50 PM Sep 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন, তাঁর সঙ্গে তোলা পুরনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ‘অন্নদাতা’ ছবিতে প্রসেনজিতের সঙ্গে অভিনয় করেছিলেন শ্রীলেখা। সেই ছবিই রবিবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

Advertisement

Advertising
Advertising

পুরনো এক সাক্ষাৎকারে শ্রীলেখা অভিযোগ করেছিলেন, নায়িকা হওয়ার সমস্ত গুণ থাকা সত্ত্বেও তিনি সুযোগ পাননি। কারণ সেই সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা হওয়ার সুযোগ শুধু ঋতুপর্ণা সেনগুপ্তই পেতেন। এর জন্য স্বজনপোষণকেই দায়ী করেছিলেন শ্রীলেখা। এবার সেই ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গেই ছবি পোস্ট করেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ​মহিলা সেজে কমেডির বিড়ম্বনা, স্কুলে হেনস্তা সন্তানদের, কান্নায় ভেঙে পড়লেন আলি আসগর]

এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছিল এসকে মুভিজের ‘অন্নদাতা’ ছবিটি। তার জন্য তোলা ছবিগুলি। অভিনেত্রীর ভাইয়ের স্ত্রী রবিবারই তাঁকে ছবিগুলি পাঠান। তা দেখে শ্রীলেখার মনে হয়, তখন তাঁর ওজন কম ছিল, দেখতেও সুন্দর ছিলেন। খুবই ভাল লেগেছিল ছবিগুলি দেখে। তাই আপলোড করেন। 

‘অন্নদাতা’ সুপারহিট হওয়ার পরও আর প্রসেনজিতের সঙ্গে ছবি করা হয়নি বলেই ওই সংবাদমাধ্যমকে জানান শ্রীলেখা।  তাই ছবিগুলি পোস্ট করে তিনি অনুরাগীদের কাছে জানতে চান, “আমায় তখন দেখতে ভাল ছিল তাই না? আর তাঁকে কেমন দেখতে ছিল?” ছবিগুলি দেখেই তিনি দর্শকদের বিচার করতে বলেন তাঁর স্বজনপোষণের অভিযোগ যুক্তিযুক্ত ছিল কিনা। নির্দ্বিধায় সবাইকে মতামত জানাতে বলেন অভিনেত্রী।

এদিকে ‘এবং ছাদ’-এর পর নিজের অন্থোলজি সিরিজের নতুন শর্ট ফিল্মের শুটিং করতে চলেছেন শ্রীলেখা। এবার ‘বারান্দা’র কাহিনি ক্যামেরা বন্দি করবেন পরিচালক হিসেবে। আর সেই সিনেমার নায়িকা হতে চলেছেন পার্ণো মিত্র (Parno Mittra), এমনই খবর শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: পুড়ে গিয়েছে শ্বাসনালি, এখনও সংকটজনক বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি

Advertisement
Next