‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এ দেব ও অমৃতার ভূমিকায় দীপিকা-রণবীর! অনুরাগীর তৈরি ছবিতে জল্পনা

07:08 PM Sep 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’ সিনেমার প্রথম পর্বের মুক্তির পর সকলের মনে একটিই প্রশ্ন ছিল। “কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?” অর্থাৎ কেন কাটাপ্পা বাহুবলীকে খুন করল? ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’র (Brahmastra) মুক্তির পর নতুন প্রশ্ন নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh)  এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কল্পনা করছেন। এক অনুরাগী তো দেব-অমৃতা হিসেবে দুই তারকার ছবিও তৈরি করে ফেলেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’। ছবিতে শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং ইশার চরিত্রে আলিয়া ভাট (Alia Bhatt)। গত ১০ দিনে ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি। আর তাতেই দেব ও অমৃতা নামের চরিত্রের সামান্য় ঝলক দেখা গিয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’র পরবর্তী ছবিতে এই দুই চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা সেই ঝলকেই বোঝা গিয়েছে। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এ আগমনির মেজাজ, ঢাকে যুগলবন্দি দেব-প্রসেনজিতের, দেখুন ভিডিও]

তবে এই দুই ঝলকে কাদের দেখা যাবে? এই প্রশ্নের মুখোমুখি রণবীর-আলিয়াকেও হতে হয়েছিল। আর তার উত্তরে আলিয়া জানিয়েছিলেন, ছবিতে যাঁরা কাজ করেছেন তাঁরা ছাড়া আর কেউ এই বিষয়টি জানেন না। কিন্তু আলিয়া কাকে এই দুই চরিত্রে দেখতে চান? দেবের চরিত্র নিয়ে কোনও উচ্চবাচ্য না করলেও অমৃতা হিসেবে দীপিকাকেই আলিয়ার পছন্দ। অন্যদিকে, রণবীর কাপুর এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

আলিয়া-রণবীর যাই বলুন না কেন দর্শকরা কিন্তু দেব ও অমৃতার ভূমিকায় দীপ-বীরকেই ভাবছেন। তাঁর প্রতিফলন অনুরাগীর তৈরি ছবিতেও দেখা গিয়েছে। অবশ্য অনেকে দাবি করছেন, রণবীর সিং নন, দেবের ভূমিকায় হৃতিক রোশন বা ভিকি কৌশলকেও দেখা যেতে পারে। 

[আরও পড়ুন: প্রভাসের সঙ্গে প্রেম করছেন কৃতী স্যানন? ‘আদিপুরুষ’ ছবির শুটিং ফ্লোরের কাণ্ড ফাঁস]  

Advertisement
Next