এবছর কম পারিশ্রমিকেই ‘বিগ বস’সঞ্চালনা করবেন সলমন! ৩৫০ কোটির বদলে কত পাবেন ভাইজান?

09:12 PM Sep 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ মানেই সলমন খান। বলিউড ছবির পর্দার বাইরে বলিপাড়ায় ভাইজান কিন্তু টেলিপর্দায় এসে মন জয় করে নিয়েছেন অনুরাগীদের। তাই তো বিগ বসের (Bigg Boss) সঞ্চালনা সলমনকে ছাড়া জাস্ট ভাবাই যায় না। টিআরপি নিজের হাতের মুঠোয় রাখতে তাই কালার্স চ্যানেলও সলমনকে ছাড়া কিছুই ভাবতে পারে না। তাই তো সলমনের পারিশ্রমিকের ব্যাপারে এই চ্যানেল কর্তৃপক্ষ কোনওরকম সমঝোতা করে না। সলমন যে পারিশ্রমিকটা চান, তাঁকে সেটাই দেওয়া হয়।

Advertisement

তবে এবার বুঝি ব্যাপারটা একটু বদলাতে চলেছে। ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, এবারের বিগ বসে সলমনের (Salman Khan) পারিশ্রমিকে কোপ পড়তে চলেছে। শোনা যাচ্ছে, আগের বারের থেকে নাকি বেশ কম পারিশ্রমিক পেতে চলেছেন সলমন!

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এ দেব ও অমৃতার ভূমিকায় দীপিকা-রণবীর! অনুরাগীর তৈরি ছবিতে জল্পনা ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত বছর বিগ বসের সঞ্চালনার জন্য সলমন পারিশ্রমিক হিসেবে নিয়েছিলেন ৩৫০ কোটি টাকা। শোনা যাচ্ছে এবার নাকি এই অঙ্কটা অনেকটাই কমতে চলেছে। খবর অনুযায়ী, প্রত্যেক এপিসোডের জন্য নাকি ৪৩.৭৫ কোটি টাকা পাবেন সলমন। তবে এই নিয়ে চ্যানেলের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল মন্তব্য পাওয়া যায়নি। 

Advertising
Advertising

তা হঠাৎ এমন সিদ্ধান্ত কেন?

মিডডেতে প্রকাশিত একটি খবর অনুযায়ী, গত বছের ওটিটিতে আলাদা করে শুরু হয়েছিল বিগ বস। সেটা একেবারেই ফ্লপ প্রোজেক্ট। বহু টাকা ক্ষতি হয়েছে ওটিটির ‘বিগ বসে’র জন্য। সেই ক্ষতির কোপ এবার পড়ল টেলিপর্দার বিগ বসে। আর এ ব্যাপারে প্রথমেই কমানো হল সলমনের পারিশ্রমিক। অন্য এক সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আগের বারের ‘বিগ বসে’র টিআরপি খুব একটা ভাল ছিল না। তার ফলে ব্যবসায় বেশ ক্ষতি হয়েছিল। এসব কারণেই অনেক কিছুতেই এবার ‘বিগ বসে’র বাজেট কমাতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এ আগমনির মেজাজ, ঢাকে যুগলবন্দি দেব-প্রসেনজিতের, দেখুন ভিডিও]

Advertisement
Next