Gauri Khan: মাদক মামলায় স্বস্তিতে শাহরুখপুত্র আরিয়ান, করণের দরবারে নীরবতা ভাঙলেন গৌরী

03:11 PM Sep 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় স্বস্তি পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। ফের স্বাভাবিক ছন্দে ফিরেছে শাহরুখ, তাঁর স্ত্রী গৌরী এবং বড় ছেলে আরিয়ানের জীবন। প্রায় বছরখানেক পর মাদক কাণ্ডে ছেলের গ্রেপ্তারি নিয়ে নীরবতা ভাঙলেন গৌরী। ‘কফি উইথ করণ’ শোয়ে এ বিষয়ে মুখ খুললেন তিনি।

Advertisement

Advertising
Advertising

হাজারো কথাবার্তার মাঝে মাদক কাণ্ড নিয়ে কথা বলতে শুরু করেন করণ। শাহরুখ ঘরনিকে বলেন, “ওঁর অত্যন্ত কঠিন সময় কেটেছে। তা সত্ত্বেও তুমি কত শক্ত ছিলে। মা হিসাবে আমি তোমাকে চিনি। আমরা সকলেই একই পরিবারের সদস্য। কিন্তু আরিয়ানের গ্রেপ্তারির সময় আমি তোমাকে (গৌরীকে) নতুনভাবে চিনেছি।”

[আরও পড়ুন: তুঙ্গে রিচা-আলির বিয়ের জল্পনা, ভাইরাল দেশলাই বাক্সের আদলে তৈরি ‘বিয়ের কার্ড’]

এরপর গৌরী নীরবতা ভাঙেন। মাদক বিতর্কে আরিয়ানের গ্রেপ্তারি নিয়ে মুখ খোলেন গৌরী। তিনি বলেন, “আমরা যে সময় কাটিয়েছি তার চেয়ে খারাপ বোধহয় আর কিছুই হতে পারে না। এত কিছুর পরেও আমরা লড়াই করেছি। কারণ আমরা বিপদে অনেককে পাশে পেয়েছি। যাঁদের চিনি না তাঁরাও আমাদের পাশে ছিলেন। আমরা সত্যিই কৃতজ্ঞ।”

উল্লেখ্য, গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান এবং তাঁর সঙ্গীদের আটক করা হয়েছিল। পরে গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকে। প্রায় ২৬ দিন হাজতে ছিলেন আরিয়ান।

ছেলের অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েন শাহরুখ (Shah Rukh Khan)। শুটিং বাতিল করে ছেলেকে জামিনের জন্য মরিয়া হন। শেষে বম্বে হাই কোর্ট শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এনসিবির তরফ থেকে জানানো হয়, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনওরকম প্রমাণ মেলেনি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদন মঞ্জুর হয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ঠগ সুকেশের থেকে কত টাকা নিয়েছেন জ্যাকলিন? উত্তর খুঁজতে অভিনেত্রীর স্টাইলিস্টকে ইডির জেরা]

Advertisement
Next