বয়ফ্রেন্ডের পিছনে গোয়েন্দা লাগালেন রাখি সাওয়ান্ত! সম্পর্ক ভাঙা নিয়ে শুরু গুঞ্জন

09:39 PM Sep 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়ফ্রেন্ড আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাখি সাওয়ান্ত। এ খবর নতুন নয়। তবে প্রেম যেমন বাড়ছে, তেমন বয়ফ্রেন্ডের প্রতি রাখির সন্দেহও বাড়ছে। আর তাই তো বয়ফ্রেন্ডর সম্পর্কে খোঁজখবর রাখতে গোয়েন্দা পুষেছেন রাখি। না, এসব কোনও গুঞ্জন নয়। বরং একথা নিজেই স্বীকার করেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)।

Advertisement

কী বলেছেন রাখি?

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রাখি বলেছেন, ”আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনা তাঁকে ফোন করে বলেছেন, তিনি আদিলের সঙ্গে রাত কাটিয়েছেন। এ কথা শোনার পরই গোয়েন্দা লাগিয়ে রাখি খোঁজ নিচ্ছেন ঘটনা সত্যি কিনা। তবে রাখির গোয়েন্দা জানিয়েছেন, এ কথা একেবারেই মিথ্যো। রাখির কথায়, অনেকবার ঠকেছি। আর নয়। এবার সংসার করতে চাই।”

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘রাজু শ্রীবাস্তব অমর রহে!’ কমেডিয়ানের শেষযাত্রায় অনুরাগীদের ঢল ]

অন্যদিকে, রাখি সাওয়ান্ত ঠিক করে ফেলেছেন, বিয়ে তিনি আর করছেন না! বরং নতুন বয়ফ্রেন্ড আদিলের সঙ্গে দিব্যি আছেন। সম্প্রতি, রাখি সাওয়ান্ত তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন। রাখির দাবি, তাঁর প্রাক্তন স্বামী রীতেশ, রাখির সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করেছেন। বয়ফ্রেন্ড আদিলকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে এসেছিলেন রাখি। সেখানেই সংবাদমাধ্যমকে রাখি জানান, ‘বিয়ে করার আর দরকার নেই। আদিলের সঙ্গে খুব ভাল আছি। একসঙ্গে রয়েছি। বেকার বিয়ে করব কেন!’ অন্যদিকে, সংবাদমাধ্যমে রাখির প্রাক্তন স্বামী জানালেন, ৯০ লক্ষ টাকার গাড়ি উপহার না দেওয়ায় সম্পর্ক ত্যাগ করেন নাকি রাখি!

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।
 

[আরও পড়ুন: মাদক মামলায় স্বস্তিতে শাহরুখপুত্র আরিয়ান, করণের দরবারে নীরবতা ভাঙলেন গৌরী ]

 

Advertisement
Next