প্রতারণা করলেই ৪০ কোটি জরিমানা! বিয়ের পর অদ্ভুত চুক্তিপত্রে সই জেনিফার ও বেন অ্যাফলেকের

09:49 AM Sep 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক হয়েছে আর নয়! বিয়ের আগে যা খুশি করলেও, বিয়ের পর ঠকানো চলবে না। ঠকালেই ৪০ কোটি টাকার জরিমানা! ভাবছেন এ আবার কেমন কাণ্ড? কাণ্ড নয়, এ খবর একেবারেই সত্যি। ঘটনাটা ঘটিয়েছেন হলিউড তারকা জুটি বেন অ্যাফলেক জেনিফার লোপেজ।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্পর্কে বড় বিরতির পর ২০২১ সালের ১৬ জুলাই বিয়ে করেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। আর সেই বিয়ে নাকি একেবারেই চুক্তিবদ্ধ।

কীরকম চুক্তি?

Advertising
Advertising

হলিউডের অন্দর থেকে পাওয়া খবর অনুযায়ী, বেন আর জেনিফার নাকি বিয়ের আগে প্রতারণা বিরোধী একটি চুক্তিপত্রে সই করেছেন। সেই চুক্তির শর্ত হল, বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাঁদের কড়া আর্থিক জরিমানা মুখোমুখি হতে হবে। খবর অনুযায়ী, ৫০ লক্ষ ডলারের ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন প্রতারণাকারী। ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৪০ কোটি টাকার সমান এই জরিমানা! সম্পর্ক যাতে দীর্ঘদিন টিকে থাকে, সে কারণেই এমন ব্যবস্থা করেছেন বেন ও জেনিফার।

 

[আরও পড়ুন: বয়ফ্রেন্ডের পিছনে গোয়েন্দা লাগালেন রাখি সাওয়ান্ত! সম্পর্ক ভাঙা নিয়ে শুরু গুঞ্জন]

বেন অ্যাফলেকের সঙ্গে প্রেমে পড়ে ২০০৩ সালে প্রায় বিয়ের তারিখ ঠিক করে ফেলেছিলেন দু’ জনে। ২০০৩ ও ২০০৪ সালেই মুক্তি পেয়েছিল বেন ও জেনিফারে ছবি ‘গিগলি’ ও ‘জার্সি গার্ল’। তবে সিলভার স্ক্রিনে জুটি বাঁধলেও হঠাৎ ব্রেক আপের সিদ্ধান্ত। তারপর বন্ধুত্ব ছিল বটে। এর পরে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন জেনিফার। এদের দু’ জনের দুই সন্তানও রয়েছে। অন্যদিকে, বেন বিয়ে করেন জেনিফার গার্নারকে। এঁদেরও রয়েছে তিন সন্তান।

দু’জনের সেই সম্পর্কও টেকেনি। জেনিফার প্রেমে পড়েন অ্যালেক্স রডরিগেজের সঙ্গে। অন্যদিকে অভিনেত্রী আনা দে আর্মাসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন অ্যাফলেক। তবে ঈশ্বর তো বেন ও জেনিফারকে নিয়ে তখন অন্য গল্প লিখছিলেন। আর তাই খুব অল্প সময়ের মধ্য়ে বেন ও জেনিফার পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তারপর হঠাৎ যোগাযোগ। ফের মিলন। ফের বন্ধুত্ব বদলে যায় প্রেমের সম্পর্কে। আর তাই এবার দেরি না করে, বাগদান পর্ব সেরে ফেলেন বেন ও জেনিফার লোপেজ। তারপর জুলাই মাসে বিয়েও করে নেন। 

[আরও পড়ুন: ২৫ টি নতুন সিরিজ নিয়ে আসছে ‘হইচই’, ওয়েব দুনিয়ায় পা রাখছেন শুভশ্রী, রাজ, অরিন্দম শীল]

Advertisement
Next