আপত্তিজনকভাবে নিরাপত্তারক্ষীর গায়ে হাত, মদ্যপ সারার কাণ্ডে নিন্দা নেটপাড়ায়

11:49 AM Sep 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কী কাণ্ড করে বসলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে এমন এক ঘটনা ঘটালেন, যা কিনা রাতারাতি তাঁকে ভাইরাল করে দিল। নেটিজেনরা তো ভিডিও দেখে একেবারে হতবাক!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারার একটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে নাইটক্লাব থেকে বেরিয়ে আসছেন সারা (Sara Alia Khan)। আর বের হওয়ার সময়ই হঠাৎ নিরাপত্তারক্ষীর গায়ে আপত্তিজনকভাবে হাত দিলেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সারার এই কাণ্ড দেখে নেটিজেনরা তো একেবারে একহাত নিচ্ছেন সারাকে। কেউ লিখছেন, এই কারণেই বলিউডকে একেবারে বয়কট করতে হয়। আবার কেউ কেউ সইফ আলি খানকেও কটাক্ষ করছেন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি সারা।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘ভালবাসতে চাই’, দুর্গা রূপে মিমিকে দেখে নেটিজেনের প্রেম নিবেদন! উত্তরে কী বললেন অভিনেত্রী? ]

প্রসঙ্গত, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ক্রিকেটার শুভমন গিল ও সারা আলি খানের নৈশভোজের ছবি। যেখানে দেখা গিয়েছে, উদীয়মান ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। নৈশভোজের ফাঁকে একান্ত আড্ডাতেও দেখা গেল এই দুই তারকাকে। ছবি ভাইরাল হতেই গুঞ্জন শুরু। নিন্দুকদের কথায়, শুভমন গিলের (Shubman Gill) সঙ্গে নাকি প্রেম করছেন সারা! আর এই গুঞ্জনে বারুদ ঢেলেছে এই নৈশভোজের স্থান। খবর অনুযায়ী, মুম্বইয়ে নয় বরং দুবাইয়ের রেস্তরাঁয় দেখা গিয়েছে এই জুটিকে।

শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা তেন্ডুলকর ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল। লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে নতুন এই গুঞ্জন বলছে, সারা তেন্ডুলকরকে ছেড়ে নাকি সারা আলি খানের প্রেমে মজেছেন শুভমন। তবে এই ভাইরাল ছবি নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন সারা ও শুভমন দু’ জনেই।

সম্প্রতি কফি উইথ করণে এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারা। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।

সারার এই ডেট অর্থাৎ প্রেম প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন। তাতে লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।” নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফকন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: মাদক মামলায় স্বস্তিতে শাহরুখপুত্র আরিয়ান, করণের দরবারে নীরবতা ভাঙলেন গৌরী ]

Advertisement
Next