এবার দেশ রক্ষার দায়িত্বে পরিণীতি চোপড়া, ‘কোড নেম তিরঙ্গা’র টিজারে চমক দিলেন অভিনেত্রী

03:20 PM Sep 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নায়িকারা কি শুধুই নাচবেন, গাইবেন, প্রেম করবেন? না, বহুদিন আগেই বলিউডের সিনেমার পর্দায় এরকম ইমেজ ভেঙে ফেলেছেন অভিনেত্রীরা। আর ইমেজ ভেঙে ফেলেই বক্স অফিসেও বিদ্যা বালন, করিনা কাপুর, অনুষ্কা শর্মার মতো অভিনেত্রী বাজিমাত করেছেন। এই তালিকায় অনায়াসে ঢুকে যেতে পারেন পরিণীতি চোপড়াও (Pariniti Chopra)। কারণ, গত কয়েকটা ছবিতে পরিণীতি কিন্তু নিজেকে আদ্যপান্ত পালটে ফেলেছেন। ঠিক যেমন, পরিচালক ঋভু দাশগুপ্তর ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে একেবারে নতুন অবতারে চমকে দিয়েছিলেন পরিণীতি। আর এবার সেই পরিচালকের হাত ধরেই একেবারে অ্যাকশন প্যাকড অবতারে দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement

প্রকাশ্যে এল পরিচালক ঋভুর নতুন ছবি ‘কোড নেম তিরঙ্গা’র টিজার। এই টিজারেই নতুন অবতারে ধরা দিলেন পরিণীতি চোপড়া।

Advertising
Advertising

[আরও পড়ুন: আপত্তিজনকভাবে নিরাপত্তারক্ষীর গায়ে হাত, মদ্যপ সারার কাণ্ডে নিন্দা নেটপাড়ায়]

ঋভু দাশগুপ্তর এই ছবিতে গুপ্তচরের চরিত্রে দেখা যাবে পরিণীতিকে। নিজের জীবনের ঝুঁকি নিয়ে দেশকে রক্ষা করার কর্তব্যে অবিচল থাকতে শেষমেষ কী কী বলিদান দিতে হবে পরিণীতিকে, তাই ছবির গল্পে উঠে আসবে। এই ছবিতে পরিণীতির সঙ্গে দেখা যাবে ‘বিজলি’ গায়ক হার্ডি সান্ধুকে। ছবিটি মুক্তি পাবে ১৪ অক্টোবর। 

পরিণীতির আগের দুই ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ এবং ‘সাইনা’ বক্স অফিসে সেভাবে সফল হয়নি। তাই আপাতত এই ছবির দিকেই তাকিয়ে রয়েছেন পরিণীতি চোপড়া। 

[আরও পড়ুন: প্রতারণা করলেই ৪০ কোটি জরিমানা! বিয়ের পর অদ্ভুত চুক্তিপত্রে সই জেনিফার ও বেন অ্যাফলেকের]

This browser does not support the video element.

Advertisement
Next