নির্যাতিত তারকার কাহিনি নিয়ে আসছে মালবিকার নতুন গান ‘জি লেনে দো’

03:18 PM Sep 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একবার নতুন গান নিয়ে আসছেন অভিনেত্রী মালবিকা বন্দ‌্যোপাধ‌্যায় (Malobika Banerjee)। যিনি মুম্বইয়ে ‘মালবিকা এমজে’ নামেই সিঙ্গার ও লিরিসিস্ট হিসাবে পরিচিত এখন। আসন্ন ২৭ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পাচ্ছে তাঁর নতুন মিউজিক ভিডিও ‘জি লেনে দো’ (JeeLeneDo)।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

এটি সিঙ্গার হিসাবে মালবিকার চতুর্থ গান আর অষ্টম মিউজিক ভিডিও। এবার তিনি র‌্যাপ ঘরানার একটি গান গেয়েছেন। বলাই বাহুল‌্য, এ দেশে ফিমেল র‌্যাপার সংখ‌্যায় নগণ্য। সেখানে দর্শক-শ্রোতা মালবিকার র‌্যাপ সং গ্রহণ করবে? প্রশ্ন করাতে মালবিকা বললেন, “প্রচলিত ধারণা হচ্ছে র‌্যাপ ছেলেরাই বেশি করে। কিন্তু মার্কিন গায়কদের কথা যদি বলি, কার্ডিবি কিংবা ব্ল‌্যাক পিংক-এর লিজা রয়েছে। যিনি ২৫ বছর বয়সেই স্টার। তারা যদি র‌্যাপ করতে পারে, আমাদের দেশের মানুষই তাদের দর্শক-শ্রোতা। তারা ভালবাসে শাকিরা কিংবা কার্ডিবির গান। তাহলে কোনও ভারতীয় গায়িকা যদি র‌্যাপ করে, কেন দর্শক নেবে না? এই প্রথমবারের জন‌্য র‌্যাপ সং করলাম। দর্শক-শ্রোতারা কিন্তু গ্রহণ করে, এবার শিল্পী হিসাবে আমাদের দায়িত্ব তাদের নতুন কিছু দেওয়া। উইমেনসেন্ট্রিক ফিল্ম যদি গ্রহণ করতে পারে দর্শক, তাহলে একজন মহিলা র‌্যাপারকে কেন নেবে না, চেষ্টা তো করা যায় (হাসি)।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: প্রতারণা করলেই ৪০ কোটি জরিমানা! বিয়ের পর অদ্ভুত চুক্তিপত্রে সই জেনিফার ও বেন অ্যাফলেকের]

আর এবারের গানের থিম কী? প্রশ্নের উত্তরে মালবিকা আবার বলেন, “একটি মেয়ে পপ স্টার, যে ভূমিকায় আমি রয়েছি। একজন গায়িকা সুপারস্টার হলেও, তার জীবনে অনেক চড়াই-উতরাই থাকে, তার জীবনেও স্বামী-প্রেমিক থাকে। সেই স্টারও নির্যাতিত হতে পারে। আমরা যারা পর্দার সামনে থাকি, তারা জীবনের অন্ধকার দিকগুলো নেপথ‌্যে রেখে হাসিমুখে কাজ নিয়ে এগিয়ে চলি। কিন্তু তাদের জীবনেও স্বামীর সন্দেহ কিংবা বয়ফ্রেন্ডের নির্যাতন থাকতে পারে। এই গানের মধ‌্য দিয়ে সেই কথাগুলো বলতে চেয়েছি। এই পপস্টার মেয়েটির প্রচুর অনুরাগী। কিন্তু সেও কোনও একটা সময় অ‌্যাবিউজড হয়। গানের লাইনটা এইরকম– ‘আজ মুঝে থোড়া জি লেনে দো’। অর্থাৎ বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে মুক্তি খুঁজছে মেয়েটি।”

সবসময় মেয়েরাই শেষ অবধি সম্পর্ক বাঁচিয়ে রাখতে চায়। কিন্তু একসময় ধৈর্যের বাঁধ ভাঙে। মিউজিক ভিডিওর চরিত্রও টক্সিক রিলেশনশিপে ইতি টানতে চায়। টাকা-পয়সা, বিলাস, কমফোর্ট কোনও কিছুর বিনিময়ে অসুখী-বিষাক্ত সম্পর্ক টেনে নিয়ে যাওয়া উচিত নয়। নিজেকে ভালবাসা উচিত, সম্মান দেওয়া উচিত। এই বার্তাই গানের মাধ্যমে মালবিকা দিতে চেয়েছেন।  ইউটিউব ছাড়া সিএসপি-র মিউজিক ভিডিও চ‌্যানেলে আসবে গানটি। পরিচালনায় উর্বি শেঠ ধ্রুব। মালবিকা জানালেন গান রিলিজের পর পুজোয় (Durga Puja 2022) কলকাতায় আসার ইচ্ছে আছে তাঁর।

[আরও পড়ুন: আপত্তিজনকভাবে নিরাপত্তারক্ষীর গায়ে হাত, মদ্যপ সারার কাণ্ডে নিন্দা নেটপাড়ায়]

Advertisement
Next