ওয়েব প্ল্যাটফর্মেই বাজিমাত! পরপর দু’টি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড শেফালি শাহর ঝুলিতে

01:37 PM Sep 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব প্ল্যাটফর্মেই বাজিমাত করলেন। দু’দিনে দু’টি আন্তর্জাতিক অ্য়াওয়ার্ড পেলেন শেফালি শাহ (Shefali Shah)। পরিশ্রমের এই স্বীকৃতি পেয়ে খুশি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। জানান কৃতজ্ঞতা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

গুজরাটি থিয়েটারের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন শেফালি। পরে টেলিভিশনের জগতে নজর কাড়েন। সিনেমায় তাঁর সফর শুরু হয় ‘রঙ্গিলা’ সিনেমার মাধ্যমে। তবে ‘সত্যা’ সিনেমায় তাঁর অভিনয় সকলের নজর কাড়ে। নিজের সফল কেরিয়ারে বেছেই সিনেমা করেছেন শেফালি। সাম্প্রতিককালে OTT প্ল্যাটফর্মেই বেশি দেখা গিয়েছে তাঁকে। ‘ডেলহি ক্রাইম’, ‘হিউম্যান’, ‘জলসা’, ‘ডার্লিং’-এর মতো সিনেমা ও সিরিজে শেফালির অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এই পারফরম্যান্সের জোরেই দু-দু’টি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?]

প্রথমে ইটালির আলবার্তো সোর্দি ফ্যামিলি অ্যাওয়ার্ড পান শেফালি। সেই ছবি শেয়ার করে জানান, গত কুড়ি বছর ধরে এই আন্তর্জাতিক অ্যাওয়ার্ড দেওয়া হচ্ছে। এর আগে কলিন ফার্থ, হেলেন মিরেন, ম্যাট ডিলনের মতো তারকা এই সম্মান পেয়েছেন। এ বছর এই সম্মান যে তিনি পাবেন তা ভাবতে পারেননি শেফালি। পুরস্কার পেয়ে অভিভূত তিনি। জানিয়েছেন কৃতজ্ঞতা। 

এরপরই আবার পুলিশ অ্যাওয়ার্ড আর্ট ফেস্টিভ্যালে অ্যাওয়ার্ড পান শেফালি। এই সম্মান তিনি পেয়েছেন ‘ডেলহি ক্রাইম’ (Delhi Crime) সিরিজের জন্য। ছবিতে যেভাবে পুলিশের ভূমিকায় অভিনেত্রী ফুটিয়ে তুলেছেন, তাকে মান্যতা দিয়েই সম্মান দেওয়া হয়েছে। এই সিরিজের জন্য সেরা পরিচালক রিচি মেহতা। 

[আরও পড়ুন: হলিউডে রাজামৌলি! মার্কিন সংস্থার সঙ্গে বিশেষ চুক্তি ‘বাহুবলী’, ‘RRR’ ছবির পরিচালকের]

Advertisement
Next