অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা! প্রকাশ্যে বিয়ের তারিখ

06:19 PM Sep 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাক অবশেষে বিয়েটা সেরেই ফেলছেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ। সোমবারই প্রকাশ্যে জানিয়ে দিলেন বিয়ের তারিখ। ২৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা (Rituparna Sengupta)।

Advertisement

চমকে ওঠার আগে ব্যাপারটা বিশদে বলা যাক। চলতি বছরের ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি সকাল সকাল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) একটি টুইট করেছিলেন। যেখানে দেখা যায়, একটি ছোট্ট ভিডিও। এই ভিডিওতে লেখা রয়েছে, ”বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি।” সঙ্গে গুরুজনদের আশীর্বাদও চেয়েছিলেন তিনি। এই টিজার ভিডিওতেই দেখা গিয়েছিল, বিয়ের পাকা দেখা থেকে সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে অভিনেতার বোন পল্লবী চট্টোপাধ্যায়। এই সূত্র ধরেই বোঝা যাচ্ছে, এই বিয়ের গল্পটা একেবারেই ফিল্মি। এই বিয়ের টিজার ভিডিওর মধ্যে দিয়ে নতুন ছবির খবরই জানিয়ে ছিলেন প্রসেনজিৎ, তা বুঝতে খুব একটা দেরি হয়নি নেটিজেনদের।

Advertising
Advertising

[আরও পড়ুন: চলবে আড্ডা, খাওয়াদাওয়া, অষ্টমীতে পরবেন কাঞ্জিভরম, এবার পুজোয় আর কী কী করছেন মিমি? ]

একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডের সুপারস্টার, অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউড কুইন। বরাবরই সিনেমার পর্দায় এই জুটি ঝড় তোলেন। তাঁদের দু’ জনকে শেষ দেখা গিয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘প্রাক্তনে’। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। আর সেই ম্যাজিকই যে আবার সিনেমার পর্দায় ফিরতে চলেছে, তার ইঙ্গিত মিলেছিল প্রসেনজিতের সেই টুইটে। আর এবার প্রকাশ্যে সেই ছবির মুক্তির তারিখ।

[আরও পড়ুন: ছয় নায়িকার এক ওয়েব সিরিজ ‘হাশ হাশ’, অতীত-বর্তমানের ধাঁধাতেই ফিকে যাবতীয় রহস্য]

 

Advertisement
Next